bangla news

বিশ্বকাপের আবিস্কার ওচোয়া এবার মালাগা’র

1504 |
আপডেট: ২০১৪-০৮-০২ ৭:২০:০০ এএম

ব্রাজিল বিশ্বকাপে অসাধারণ পারফর্ম করা মেক্সিকান গোলরক্ষক গিলেরমো ওচোয়া স্প্যানিস ক্লাব মালাগা’র হয়ে চুক্তি করলেন। মালাগা’র অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে, ‘ব্রাজিল বিশ্বকাপের অন্যতম সেরা গোলরক্ষক ওচোয়ার সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি।

ঢাকা: ব্রাজিল বিশ্বকাপে অসাধারণ পারফর্ম করা মেক্সিকান গোলরক্ষক গিলেরমো ওচোয়া স্প্যানিস ক্লাব মালাগা’র হয়ে চুক্তি করলেন।

মালাগা’র অফিসিয়াল ওয়েবসাইটে বলা হয়েছে, ‘ব্রাজিল বিশ্বকাপের অন্যতম সেরা গোলরক্ষক ওচোয়ার সঙ্গে আমরা চুক্তিবদ্ধ হয়েছি।’ স্পেনের লা লিগা ক্লাব মালাগা ২৯ বছর বয়সী ওচোয়াকে চলতি মৌসুম থেকে নিজেদের ক্লাবে ভিড়িয়েছে তিন বছরের জন্য।

এর আগে ফরাসি ক্লাব এসি অ্যাজাচিওর হয়ে গোলবারের নিচে দায়িত্ব পালন করেছিলেন ওচোয়া৷ গত মৌসুমে ফরাসি লিগ ওয়ান থেকে অবনমন হয়েছে এই ক্লাবের৷

বিশ্বকাপে দলকে শেষ ষোলতে নিয়ে যেতে দারুণ ভাবে সাহায্য করেছেন ওচোয়া। গ্রুপ পর্বে প্রতিপক্ষ হিসেবে স্বাগতিক ব্রাজিলকে রুখে দেওয়ার অন্যতম কারিগর ছিলেন তিনি।

ওচোয়া ক্লাব আমেরিকার হয়ে ২০০৪-২০১১ সাল পর্যন্ত খেলেছেন ২১১টি ম্যাচ। ২০১১-২০১৪ সাল পর্যন্ত দেশের হয়ে ৬৩ ম্যাচ খেলা ওচোয়া অ্যাজাচিওর হয়ে খেলেছেন ১১২টি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ২ আগস্ট ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-08-02 07:20:00