[x]
[x]
ঢাকা, বুধবার, ৮ ফাল্গুন ১৪২৫, ২০ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

চ্যাম্পিয়ন লিগে পাকিস্তানের লাহোর লায়ন্স

3183 |
আপডেট: ২০১৪-০৭-১৭ ৭:১২:০০ এএম
সংগৃহীত

সংগৃহীত

টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন লিগে খেলার জন্য আমন্ত্রণ পেল পাকিস্তানের লাহোর লায়ন্স। সেপ্টেম্বরে অনুষ্ঠিত এই আসরে একমাত্র পাকিস্তানি দল হিসাবে লড়বে লায়ন্স। এই ক্লাব পাকিস্তানের ঘরোয়া আসরে মেজবাহ উল হকের দল ফয়সালাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ঢাকা: টি-টোয়েন্টি চ্যাম্পিয়ন লিগে খেলার জন্য আমন্ত্রণ পেল পাকিস্তানের লাহোর লায়ন্স। সেপ্টেম্বরে অনুষ্ঠিত এই আসরে একমাত্র পাকিস্তানি দল হিসাবে লড়বে লায়ন্স। এই ক্লাব পাকিস্তানের ঘরোয়া আসরে মেজবাহ উল হকের দল ফয়সালাবাদকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

পাকিস্তানের ঘরোয়া লিগে চ্যাম্পিয়ন দল হওয়ার সুবাদেই খেলার সুযোগ পেল লায়ন্স। এই দলের নেতৃত্বে থাকছেন পাকিস্তান জাতীয় দলের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মোহাম্মদ হাফিজ। টি-টোয়েন্টির ঘরোয়া লিগের সব চ্যাম্পিয়ন দল দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, নিউজিল্যান্ড, শ্রীলঙ্কা এবং ওয়েস্ট ইন্ডিজের দলগুলোই খেলবে।

এই আসরে খেলার আমন্ত্রণ পেয়েছে লাহোর লায়ন্স এমন খবরের সত্যতা নিশ্চিত করেছে পাকিস্তানের ক্রিকেট বোর্ড। ভারতের ক্রিকেট বোর্ড দ্রুতই এই আসরের ভেন্যু চুড়ান্ত করবে।

পাকিস্তানের ক্লাব লায়ন্সের হয়ে মাঠে নামবেন আহম্মেদ শেহজাদ, নাসির জামশেদ, ওমর আকমল এবং ওহাব রিয়াজ।

২০০৯ সাল থেকে শুরু হওয়া এই আসরে এখন পর্যন্ত পাকিস্তানের কোন ক্লাব সেরা তিনের মধ্যে থাকতে পারেনি। এর আগে অংশ নিয়ে পাকিস্তানের শিয়ালকোট, ফয়সালাবাদ বড় কোনো সাফল্য বয়ে আনতে পারেনি।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, ১৭ জুলাই ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db