bangla news

পুরুষ ডাক্তার সিজার করায় অভিমানে স্বামীর আত্মহত্যা

4475 |
আপডেট: ২০১৪-০৭-০৯ ৬:১৮:০০ এএম

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর গ্রামে পুরুষ ডাক্তার দিয়ে স্ত্রীর সিজারিয়ান অপারেশন করায় অভিমানে কাউসার খাঁ (২৪) নামে এক যুবক অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছেন।

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর গ্রামে পুরুষ ডাক্তার দিয়ে স্ত্রীর সিজারিয়ান অপারেশন করায় অভিমানে কাউসার খাঁ (২৪) নামে এক যুবক অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার সকালে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়। কাউসার মাধবপুর উপজেলার শাহপুর গ্রামের এনাম খাঁ’র ছেলে।

এলাকাবাসী জানায়, কাউসার খাঁ ৬ বছর আগে সুলতানপুর গ্রামের আদম খাঁ’র মেয়ে সেলিনা আক্তারকে (২০) বিয়ে করেন। বিয়ের পর তাদের সংসারে দুটি সন্তানের জন্ম হয়।

সম্প্রতি সেলিনা আবারও সন্তান সম্ভবা হলে সেলিনার বাবার বাড়ির লোকজন তাকে রোববার সকালে স্থানীয় হাসপাতালে সিজার করান। এ সময় সেলিনা একটি ছেলে সন্তানের জন্ম দেন।

এদিকে, স্ত্রী সেলিনাকে পুরুষ ডাক্তার দিয়ে সিজার করানো হয়েছে এ খবর জানতে পেরে স্বামী কাউসার ক্ষুব্ধ হয়ে রোববার রাতেই কীটনাশক বিষ পান করেন।

পরিবারের লোকজন সঙ্গে সঙ্গে তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালে চিকিৎসায় তিনি কিছুটা সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

সোমবার রাতে কাউসার আবারও অতিরিক্ত ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। এ সময় তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১০টায় তার মৃত্যু হয়।

বুধবার সকালে মাধবপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

এ ব্যাপারে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বাসিত বাংলানিউজকে জানান- অতিরিক্ত ঘুমের বড়ি সেবনের ফলে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-09 06:18:00