ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

সচিব ড. রণজিৎ শঙ্কামুক্ত

496 |
আপডেট: ২০১৪-০৬-২১ ১২:০৭:০০ এএম
ড. রণজিৎ কুমার বিশ্বাস

ড. রণজিৎ কুমার বিশ্বাস

বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত সংস্কৃতি সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাসের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন পুরোপুরি শঙ্কামুক্ত। আগামী দু’দিনের মধ্যে তাকে সাধারণ বেডে নিয়ে আসা হবে।

ঢাকা: বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন নাটোরে সড়ক দুর্ঘটনায় আহত সংস্কৃতি সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাসের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তিনি এখন পুরোপুরি শঙ্কামুক্ত। আগামী দু’দিনের মধ্যে তাকে সাধারণ বেডে নিয়ে আসা হবে।

সংস্কৃতি মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মোল্লা আহম্মদ কুতুবুদ-দীন শনিবার সকালে চিকি‍ৎসকদের বরাতে বাংলানিউজকে এ কথা জানান।

তিনি বলেন, তার অবস্থার উন্নতি হয়েছে। চিকিৎসকরা তাকে শঙ্কামুক্ত ঘোষণা করেছেন। মাথার অবস্থা ৮০ শতাংশ ভাল বলে জানিয়েছেন চিকিৎসক। নিবীড় পর্যবেণের জন্য বর্তমানে আইসইউতে রয়েছেন। আগামী দুদিনের মধ্যে সাধারণ বেডে নিয়ে আসা হবে।

এর আগে শুক্রবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়।  

সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে রাজশাহী শাহমখদুম (র.) বিমানবন্দর থেকে সচিব এবং তার সঙ্গে আহতদের নিয়ে ঢাকার শিকদার মেডিকেলের বিশেষ হেলিকপ্টারটি শুক্রবার রাত পৌনে ৯টায় শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়।

সেখান থেকে অ্যাম্বুলেন্সে সংস্কৃতি সচিব, তার গাড়ি চালক দীন মোহাম্মদ ও দেহরক্ষী রফিকুল ইসলামকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দেহরক্ষী রফিকুল ইসলাম বাসায় ফিরে যান এবং গাড়ি চালক চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তিনিও সুস্থ রয়েছেন।

বিকেলে সংস্কৃতি সচিব ড. রণজিৎ কুমার বিশ্বাস জিপে রাজশাহী থেকে ঢাকায় ফিরছিলেন। এ সময় তিনি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রামের রাজাকার মোড়ে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক জিপটিকে চাপা দেয়।

এতে সচিবসহ গাড়ি চালক দীন মোহাম্মদ ও দেহরক্ষী রফিকুল ইসলাম গুরুতর আহত হন।
 
বাংলাদেশ সময় : ১০০০ ঘণ্টা, জুন ২১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db