ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

চট্টগ্রাম প্রতিদিন

বাংলাদেশে বিশেষ অবদান

সম্মাননা পদক পেলেন জেসিআই প্রেসিডেন্ট

চট্টগ্রাম প্রতিদিন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৪
সম্মাননা পদক পেলেন জেসিআই প্রেসিডেন্ট ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চট্টগ্রাম: বাংলাদেশে বিশেষ অবদান রাখায় সম্মাননা পদক পেয়েছেন জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চিটাগাং কসমোপলিটন এর প্রেসিডেন্ট মো. রাইসুল উদ্দিন সৈকত।

জাপানের ইয়ামাগাতায় আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল এর ওয়ার্ল্ড প্রেসিডেন্ট শাইন ভাসকারানের কাছ থেকে সম্মাননা গ্রহণ করেন তিনি।


 
সম্প্রতি জাপানের ইয়ামাগাতায় জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) এর আন্তর্জাতিক সম্মেলন এশিয়া প্যাসিফিক কনফারেন্স ২০১৪ অনুষ্ঠিত হয়।

বিভিন্নভাবে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছে জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল চিটাগাং কসমোপলিটন। সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষা, বস্ত্র বিতরণ, শিক্ষার মান উন্নয়নসহ বিভিন্ন ক্ষেত্রে কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সম্মাননা পদক পাওয়ার পর নিজের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে মো. রাইসুল উদ্দিন সৈকত বাংলানিউজকে বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে ব্যক্তিগত কাজের পাশাপাশি সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার চেষ্টা করে জেসিআই।  

সেবামূলক কাজ করার উদ্দেশ্য সম্মাননা পাওয়া নয় উল্লেখ করে জেসিআই প্রেসিডেন্ট বলেন, এরপরও কাজের স্বীকৃতি পেলে ভাল লাগে। পাশাপাশি এসব কাজে আরো আগ্রহী করে তোলে।

বাংলাদেশ সময়:১৫১৫ঘণ্টা, জুন ১৬, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

চট্টগ্রাম প্রতিদিন এর সর্বশেষ