bangla news

সরাইলে হাতকড়াসহ ডাকাত ছিনতাই

320 |
আপডেট: ২০১৪-০৬-০৯ ১১:৫৫:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অরুয়াইল গ্রামে গ্রেফতারের পর পুলিশের কাছ থেকে হাতকড়াসহ শানু মিয়া (৩২) নামে তালিকাভুক্ত এক ডাকাতকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগী ও স্বজনরা।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের অরুয়াইল গ্রামে গ্রেফতারের পর পুলিশের কাছ থেকে হাতকড়াসহ শানু মিয়া (৩২) নামে তালিকাভুক্ত এক ডাকাতকে ছিনিয়ে নিয়েছে তার সহযোগী ও স্বজনরা।

সোমবার সকালে এ ঘটনা ঘটলেও সন্ধ্যায় বিষয়টি স্বীকার করেছে পুলিশ।

অরুয়াইল বাজার কমিটির সম্পাদক ও উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সদস্য আবু তালেব বাংলানিউজকে জানান, ভোরে ডাকাতির প্রস্তুতিকালে উপজেলার অরুয়াইল ইউনিয়নের মেঘনা নদী তীরবর্তী দুবাজাইল গ্রামে এলাকাবাসী ধাওয়া করে থানার তালিকাভুক্ত ডাকাত শানুকে ধরে ফেলে।

পরে সকালে থানার উপ-পরিদর্শক (এস.আই) আবু বকর সিদ্দিকের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামে গিয়ে ডাকাত শানুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় অরুয়াইল গ্রামে শানুর নিজ বাড়ির কাছে আসা মাত্রই তার সহযোগী এবং স্বজনরা হাতকড়াসহ তাকে ছিনিয়ে নিয়ে যায়।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ সন্ধ্যায় এ ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা। আসামি গ্রেফতরের চেষ্টা অব্যাহত রয়েছে।
 
বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৪   



        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-06-09 11:55:00