bangla news

ফেনীতে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

81 |
আপডেট: ২০১৪-০৪-২৭ ১:৩৮:০০ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

ফেনী: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়ায় হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত ও  অপর এক আরোহী গুরুতর আহত হয়েছেন।

রোববার সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া রাস্তার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মোটবী ইউনিয়নের ইদ্রিস মিয়ার ছেলে একরামুল হক (৩০) ও একই এলাকার শামছুল হকের ছেলে মো.মশিউর রহমান মানিক (৩২)।

আহত সোহাগ (৩২) একই ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তাকে প্রথমে ফেনী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফেনী সদরের লেমুয়া রাস্তার মাথা এলাকার সংযোগ সড়ক থেকে একটি মোটরসাইকেল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এলে হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাস মোটরসাইকলেটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুই আরোহী নিহত ও অন্যজন গুরুতর আহত হন।

স্থানীয় বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হতাহতের সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয়রা বাসটিকে আটক করে তাতে আগুন ধরিয়ে দেয়।

** না.গঞ্জে বাস চাপায় শিশু নিহত, সড়ক অবরোধ-গাড়ি ভাঙচুর

বাংলাদেশ সময়: ১১৩৪ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪/আপডেট: ১৭৪১ ঘণ্টা

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-04-27 01:38:00