ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৯ মে ২০১৯
bangla news

সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলছে

139 |
আপডেট: ২০১৪-০৪-২৬ ১০:৫২:০০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

সিরাজগঞ্জে বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের ডাকে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। ধর্মঘটের প্রথম দিন রোববার ভোর থেকেই সিরাজগঞ্জ জেলার সব স্ট্যান্ড থেকে বাস ও ট্রাক চলাচল বন্ধ রয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের ডাকে চলছে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট। ধর্মঘটের প্রথম দিন রোববার ভোর থেকেই সিরাজগঞ্জ জেলার সব স্ট্যান্ড থেকে বাস ও ট্রাক চলাচল বন্ধ রয়েছে। তবে ধর্মঘটের কারণে মহাসড়কে যান চলাচলে কোনো প্রভাব পড়েনি।

এদিকে রোববার সকাল দশটার দিকে সিরাজগঞ্জ জেলা প্রশাসকের কার্য্যালয়ে সব পরিবহন শ্রমিক ও মালিক সংগঠন নিয়ে জরুরি সভা আহ্বান করেছে জেলা প্রশাসক। 

সিরাজগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনসার আলী বাংলানিউজকে জানান, বাস ও ট্রাক শ্রমিক ইউনিয়নের ডাকা ধর্মঘট স্বতস্ফূর্তভাবে পালিত হচ্ছে। রিকশা ও ভ্যান শ্রমিক ইউনিয়নসহ একাধিক শ্রমিক সংগঠন এ ধর্মঘটের সঙ্গে একাত্বতা ঘোষণা করেছে।

শনিবার সকালে সিরাজগঞ্জে বাস ও সিএনজি অটোরিকশা শ্রমিকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে প্রায় পাঁচটি সিএনজি অটোরিকশা ও একটি বাস ভাঙচুর করা হয়।

এ ঘটনার জের ধরে ওইদিনই সিরাজগঞ্জ জেলা মোটর শ্রমিক ইউনিয়ন ও ট্রাক শ্রমিক ইউনিয়নের যৌথ সভা শেষে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়।

বাংলাদেশ সময়: ০৮৪৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db