bangla news

বার্সাকে উদ্ধার করলেন পেদ্রো-মেসি

333 |
আপডেট: ২০১৪-০৪-২০ ১১:৩৪:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

হারের বৃত্তেই থাকার শঙ্কা জেগেছিল বার্সেলোনার রোববারের ম্যাচেও। তবে পেদ্রো রদ্রিগেজ ও লিওনেল মেসির গোলে উদ্ধার পেল তারা। পিছিয়ে থেকেও অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ২-১ গোলে জিতেছে কাতালানরা। তিন ম্যাচ হারের পর জয়ের দেখা পেল তারা।

মাদ্রিদ: হারের বৃত্তেই থাকার শঙ্কা জেগেছিল বার্সেলোনার রোববারের ম্যাচেও। তবে পেদ্রো রদ্রিগেজ ও লিওনেল মেসির গোলে উদ্ধার পেল তারা। পিছিয়ে থেকেও অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে ২-১ গোলে জিতেছে কাতালানরা। তিন ম্যাচ হারের পর জয়ের দেখা পেল তারা।

ন্যু ক্যাম্পে এদিন তুলনামূলক কম দর্শক ছিল। তবে বার্সা ও বিলবাও বিনোদন দিয়েছে ভালোই। প্রথমার্ধ কেটেছে গোলশূন্য।

দ্বিতীয়ার্ধে ফিরেই পঞ্চম মিনিটে এরিৎজ আদুরিজ গোলমুখ খোলেন। এই একটি গোল হজম করে টানা চতুর্থ হারের শঙ্কায় পড়েছিল বার্সা। কিন্তু পেদ্রো ৭২ মিনিটে সমতায় ফেরান। ঠিক ৬০ সেকেন্ড পর মেসি ফ্রি কিক থেকে জয়সূচক গোলটি করেন।

এর আগে গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগ কোয়ার্টার ফাইনাল, লা লিগা ও কোপা ডেল রে ফাইনালে হেরেছিল বার্সা। লিগ ম্যাচ দিয়ে আবারও জয়ের ধারায় ফিরল তারা, আর শিরোপা ধরে রাখার আশাও বাঁচিয়ে রাখল।

এই জয়ে অ্যাতলেতিকো মাদ্রিদের (৮৫) পরে দুই নম্বরে আবারও উঠে এল বার্সা (৮১)। দুদলের পয়েন্ট ব্যবধান চার। এক ম্যাচ কম খেলে দুই পয়েন্ট কমে তিনে রিয়াল মাদ্রিদ।

বাংলাদেশ সময়: ০৯২৫ ঘণ্টা, ২১ এপ্রিল ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-04-20 23:34:00