[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

মাদারীপুরে পলাতক আসামি গ্রেফতার

210 |
আপডেট: ২০১৪-০৪-১১ ১২:৪১:০০ পিএম

মাদারীপুর সদর থানা থেকে পলাতক তিন দিনের রিমান্ডের আসামি আকাশ বৈরাগীকে (২৮) গ্রেফতার করা হয়েছে।

মাদারীপুর: মাদারীপুর সদর থানা থেকে পলাতক তিন দিনের রিমান্ডের আসামি আকাশ বৈরাগীকে (২৮) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার বিকেল ৬টার দিকে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়।

আকাশ বৈরাগী গোপালগঞ্জের মুকসেদপুর উপজেলার হেলাল বৈরাগীর ছেলে। মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

ওসি আবুল খায়ের মিয়া জানান, গত ৩১ মার্চ রাতে মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য আকাশ বৈরাগী সদর থানা থেকে সুকৌশলে পালিয়ে যান। এই ঘটনায় পুলিশ বিভিন্ন স্থানে তল্লাশি চালাতে থাকে।

শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদের নেতৃত্বে টেকেরহাট বন্দরের বাজার এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এ সময় একটি পরিত্যক্ত ভবনের মধ্য থেকে আকাশ বৈরাগীকে গ্রেফতার করা হয়।
 
মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য আকাশ বৈরাগী ২৯ মার্চ মাদারীপুর থানা পুলিশ গ্রেফতার করে। ৩০ মার্চ মাদারীপুর আদালত থেকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করলে ৩১ মার্চ রাতে সু-কৌশলে পালিয়ে যায়। এই ঘটনায় সদর থানার ওসি মোফাজ্জেল হোসেন, এসআই কাজী শাননেওয়া, কনস্টেবল বাদশা মিয়াকে সাময়িক বরখাস্ত করা হয়।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14