ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হাসপাতালের কেবিনে নায়ক রাজ রাজ্জাক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৪
হাসপাতালের কেবিনে নায়ক রাজ রাজ্জাক ছবি: রাজ রাজ্জাক

ঢালিউডের প্রবীণ অভিনেতা নায়ক রাজ রাজ্জাককে স্কয়ার হাসপাাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বর্তমানে তাকে স্কয়ার হাসপাতালের ১৩১০ নম্বর কেবিনে রাখা হয়েছে।

 

তার ছেলে চিত্রনায়ক সম্রাট বাংলানিউজকে বলেন, 'বাবা গতকাল কি বলেছেন, কি ঘটেছে, তার অনেক কিছু মনে করতে পারছেনা। শনিবার সন্ধ্যায় তাকে আইসিইউ থেকে কেবিনে নেওয়ার পর বর্তমানে কথা বলতে পারছেন।

 

শ্বাসকষ্টের সমস্যা বাড়ার কারণে ৪ এপ্রিল শুক্রবার দ্বিতীয়বারের মতো রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে রাজ্জাককে। বর্তমানে তিনি ডাক্তার জুবায়ের আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন।

তাকে দেখতে হাসপাতালে এসেছিলেন অভিনেতা মিজু আহমেদ ও নির্মাতা ছটকু আহমেদ।

নায়ক রাজের শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে তার ছোট ছেলে সম্রাট বাংলানিউজকে বলেন, ‘বাবা কয়েকমাস ধরেই অসুস্থ। চার মাস আগে থাইল্যান্ড থেকে চিকিৎসা নিয়ে আসেন। এরপর গতমাসে আবার অসুস্থ হয়ে পড়লে প্রথমবার  স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর ২৯ মার্চ হাসপাতাল থেকে বাসায় আসার পর আবারো অসুস্থ হয়ে পড়েন তিনি। সর্বশেষ শুক্রবার সকালে তাকে দ্বিতীয়বারের মতো হাসপাতালে ভর্তি করি। '

তিনি আরো বলেন, ‘বাবার হার্ট ভালো আছে। কিন্তু ধূমপানের জন্য শ্বাসকষ্টের সমস্যাটা বেড়েই চলছে। তাছাড়া বাবা নিউমোনিয়ায়ও আক্রান্ত। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাই। ’

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিনোদন এর সর্বশেষ