bangla news

পিয়ন যখন চিকি‍ৎসক...

96 |
আপডেট: ২০১৪-০৪-০৪ ১২:২২:০০ পিএম

অফিস পিয়ন যখন চিকিৱসক হয়ে যায়, তখন রোগীর মৃত্যু হওয়াটাই স্বাভাবিক! তবে মানুষ নয়, এবার ভুল চিকিৎসায় মারা গেলো গাভী ও তার পেটের বাচ্চাও।

বগুড়া: অফিস পিয়ন যখন চিকিৱসক হয়ে যায়, তখন রোগীর মৃত্যু হওয়াটাই স্বাভাবিক! তবে মানুষ নয়, এবার ভুল চিকিৎসায় মারা গেলো গাভী ও তার পেটের বাচ্চাও।

উপজেলা প্রাণি সম্পদ কার্যালয়ের পিয়নের ভুল চিকিৎসায় বগুড়ার নন্দীগ্রাম সদর ইউনিয়নের বিজয়-ঘাট গ্রামের আব্দুস সালামের ৪০ হাজার টাকা দামের একটি গাভী।

শুক্রবার বিকেলে ক্ষতিগ্রস্থ গাভী মালিক বাংলানিউজকে জানান, বৃস্পতিবার দিনগত রাতে অসুস্থ হয়ে পড়লে উপজেলা প্রাণি সম্পদ অফিসের কর্মকর্তাকে বিষয়টি জানানো হয়। এরপর অফিসের পিয়ন সিদ্দিকুর রহমান গাভীটিকে দেখে পরপর কয়েকটি ইনজেকশন পুশ করেন। 

ভুল চিকিৎসার কারণে গর্ভবতী গাভীর পেটের বাচ্চাটি মরে যায় এবং পরবর্তীতে শুক্রবার সকালে বাচ্চাটি বের করতে গেলে গাভীটিও মারা যায়।

উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাছির উদ্দিন বাংলানিউজকে জানান, পৌরসভার মেয়রকে নিয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়:  ২২১৬  ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-04-04 12:22:00