bangla news

নারায়ণগঞ্জে লা রিভ

235 |
আপডেট: ২০১৪-০৪-০৪ ১১:৫৩:০০ পিএম

সম্প্রতি নারায়ণগঞ্জে ফ্যাশন ব্র্যান্ড লা রিভের নতুন শাখা চালু হয়েছে। শাখাটির উদ্বোধন করেন লা রিভের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার, সাকিব আল হাসান।

সম্প্রতি নারায়ণগঞ্জে ফ্যাশন ব্র্যান্ড লা রিভের নতুন শাখা চালু হয়েছে। শাখাটির উদ্বোধন করেন লা রিভের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার, সাকিব আল হাসান।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মাঝে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লা রিভের মডেল টয়া, তানভীর, এমিলি, নিবির ও প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ।  

এসময় সাকিব আল হাসান বলেন, “ 'লা রিভ' শব্দটির অর্থ স্বপ্ন আর আমরা সবাই জাতিকে এগিয়ে নিয়ে একটি সুন্দর বাংলাদেশ গড়বার স্বপ্ন দেখি। আমি মনে করি, লা রিভ শুধুমাত্র একটি ফ্যাশন ব্র্যান্ডই নয় বরং এটি মানুষের ব্যক্তিত্ব ফুটিয়ে তোলার একটি মাধ্যম। তাদের স্বপ্নের পোশাকের সমাহার নিয়ে লা রিভ কর্মব্যস্ত ও সামাজিক জীবনকে আরও সহজ, আরামদায়ক এবং রুচিসম্মত করে তোলে। লা রিভের অন্যান্য স্টোরের মত নারায়ণগঞ্জ স্টোরও আপনাদের উন্নত সেবা দিয়ে যাবে বলে আমার বিশ্বাস।"

প্রতিষ্ঠানটির হেড অফ ডিজাইন মন্নুজান নার্গিস বলেন, "ক্রেতাদের সঠিক সময়ে ও সঠিক মুল্যে সর্বোত্তম পোশাকটি সবার কাছে পৌঁছে দিতেই লা রিভের যাত্রা। সামনে
পহেলা বৈশাখ আসছে, গ্রীষ্মকালীন  গরমের কথা মাথায় রেখে আমরা লা রিভের বৈশাখ কালেকশনটি এমনভাবে সাজিয়েছি যেন সেগুলো পরতে আরামদায়ক হবার পাশাপাশি সেখানে রঙ ও নকশার বৈচিত্র্য থাকে।"

লা রিভ হল রিভটেক্স লিমিটেডের ফ্যাশন আউটলেট। ঢাকার উত্তরা, মিরপুর, ধানমন্ডি, বনশ্রী, ওয়ারীসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে ব্র্যান্ডটির আউটলেট রয়েছে। ছেলে-মেয়ে ও শিশুদের জন্য বিভিন্ন ডিজাইনের পোশাকের সমাহার পাওয়া যায় লা রিভের বিক্রয়কেন্দ্রগুলোতে।

নারায়ণগঞ্জের নতুন শাখাটি ১৩৬ বঙ্গবন্ধু রোড, উকিল পাড়ার স্বপ্ননীড় ফাতেমা পয়েন্টের ৪র্থ তলায়।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

লাইফস্টাইল বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-04-04 23:53:00