bangla news

অ্যারন ফিঞ্চ

66 |
আপডেট: ২০১৪-০৩-২৮ ৪:০১:০০ এএম

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে নির্ভরতার প্রতীক অ্যারন ফিঞ্চ। মাত্র ১৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জাতীয় দলের হয়ে। আর ১৫ ম্যাচ থেকেই করেছেন ৫৬৭ রান, সেটিও আবার মাত্র ৩৫৪ বল মোকাবেলা করে।

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলে নির্ভরতার প্রতীক অ্যারন ফিঞ্চ। মাত্র ১৫ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন জাতীয় দলের হয়ে। আর ১৫ ম্যাচ থেকেই করেছেন ৫৬৭ রান, সেটিও আবার মাত্র ৩৫৪ বল মোকাবেলা করে। তার ব্যাটিং এভারেজ ৪৩.৬১। আর ব্যাটিং স্ট্রাইক রেট ১৬০.১৬। টি-টোয়েন্টি ম্যাচে রয়েছে একটি শতক আর চারটি অর্ধ-শতক। ক্রিকেটের ক্ষুদ্র এই ফরম্যাটে চার মেরেছেন ৬০ টি আর ছয় ২৫ টি। ইংল্যান্ডের সঙ্গে একমাত্র শতকটি করেছিলেন ৪৭ বল মোকাবেলায়। গত বছরের আগস্টে সেই ম্যাচে আউট হওয়ার আগে ৬৩ বল থেকে ১১ টি চার আর রেকর্ড ১৪ টি ছয়ে খেলেছিলেন ১৫৬ রানের চোখ ধাঁধানো ইনিংস। আজ অ্যারন ফিঞ্চ মাঠে নামবেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। অসিরা তার ব্যাটের দিকে তাকিয়ে থাকবে এই বিশ্বকাপে প্রথম জয়ের জন্য।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘন্টা, ২৮ মার্চ ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-03-28 04:01:00