ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

খালেদাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে

132 |
আপডেট: ২০১৪-০৩-২৮ ৩:৫৯:০০ এএম
ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

ছবি:বাংলানিউজটোয়েন্টিফোর.কম/ফাইল ফটো

প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বলে বিভ্রান্তিমূলক তথ্য দেওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্ট‍া পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

ঢাকা: প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি বলে বিভ্রান্তিমূলক তথ্য দেওয়ায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্ট‍া পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত।

শুক্রবার দুপুর সাড়ে ১২টায় সেগুনবাগিচার খাজা নাজিমুদ্দিন মিলনায়তনে নৌকা সমর্থক গোষ্ঠী আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

সুরঞ্জিত বলেন, ২৭ মার্চ মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে খালেদা জিয়া বলেন, রাজনৈতিক, সামাজিক ও ঐতিহাসিকভাবে প্রমাণিত জিয়াউর রহমান বাংলাদেশের প্রথম রাষ্ট্রপতি। এর আগে দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানও লন্ডনে এক সভায় একই দাবি করেন।
 
তিনি বলেন, সমগ্র জাতি যখন জাতীয় সঙ্গীতের চেতনায় ঐক্যবদ্ধ তখন খালেদা জিয়া ও তার ছেলে জাতিকে এ ধরনের উদ্ভট ও বিভ্রান্তিকর তথ্য দিচ্ছেন। অথচ জিয়াউর রহমান জীবিত থাকতে কখনো এ ধরনের দাবি করেননি।

সুরঞ্জিত বলেন, এ ধরনের কথা বলে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার দায় তাকে (খালেদা জিয়া) জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

খালেদা জিয়াকে মুক্তিযুদ্ধের সম্মাননা দেওয়া হাস্যকর মন্তব্য করে সুরঞ্জিত বলেন, নতুন প্রজন্ম যেভাবে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ, আপনি (খালেদা জিয়া) নতুন করে তাদের বিভ্রান্ত করতে পারবেন না।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2014-03-28 03:59:00