[x]
[x]
ঢাকা, সোমবার, ৬ ফাল্গুন ১৪২৫, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

রাঙামাটির তিন উপজেলায় ৩৯ প্রার্থী বৈধ

40 |
আপডেট: ২০১৪-০২-১৭ ৯:০২:০০ এএম

তৃতীয় দফা উপজেলা নির্বাচনে রাঙামাটির বাঘাইছড়ি, বরকল ও কাউখালী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে।

রাঙামাটি: তৃতীয় দফা উপজেলা নির্বাচনে রাঙামাটির বাঘাইছড়ি, বরকল ও কাউখালী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩৯ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষিত হয়েছে।

তিন উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন ভাইস চেয়ারম্যান পদে ২০ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।
সোমবার জেলা রিটার্নিং অফিসার যাচাই বাছাই শেষে সব প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেন। এ সময় বিভিন্ন প্রার্থী উপস্থিত ছিলেন।

বাঘাইছড়িতে চেয়ারম্যান প্রার্থী হলেন- বর্তমান চেয়ারম্যান সুর্দশন চাকমা, বড় ঋষি চাকমা, বিশ্বজিত চাকমা ও পুর্বরঞ্জন চাকমা।

ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন- দীপ্তিমান চাকমা, সুচিত্র চাকমা, চিত্র বিকাশ চাকমা, মো. আবদুল কাইয়ুম, অমর কান্তি চাকমা, জ্ঞান বিকাশ চাকমা, প্রদীপ কুমার চাকমা ও সুমন চাকমা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুমিতা চাকমা ও স্বপনিকা চাকমা।

কাউখালী উপজেলায় বিএনপি চেয়ারম্যান পদে রয়েছেন- এসএম চৌচামং চৌধুরী, অর্জন মনি চাকমা ও অমরেন্দ্র রোয়াজা।

ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন- বাবুর্শে মার্মা, মংসুইউ চৌধুরী, মো. নাছির উদ্দীন, মো. বেলাল উদ্দীন, মো. জাকের হোসেন চৌধুরী, জসিম উদ্দীন(খোকন) ও মো. আবুল কাসেম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেগম জান্নাতুল ফেরদৌস ও বেগম এ্যানী চাকমা (কৃপা)। 

বরকল উপজেলায় চেয়ারম্যান প্রার্থী রয়েছেন- আওয়ামী লীগ সমর্থিত বর্তমান উপজেলা চেয়ারম্যান সন্তোষ কুমার চাকমা, বেগম মনি চাকমা, মনোজ চাকমা, কমল জ্যোতি চাকমা ও বিহারী রঞ্জন চাকমা।

ভাইস চেয়ারম্যান পদে বিধান চাকমা, মো. জাহাজ্ঞীর আলম, সুবিমল চাকমা, সুর্দীঘ চাকমা ও পুলিন বিহারী চাকমা।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে বেগম পুর্ণা দেবী চাকমা বেম রায়সোনা চাকমা ও বেগম শকুন্তলা চাকমা।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db