[x]
[x]
ঢাকা, বুধবার, ৯ কার্তিক ১৪২৫, ২৪ অক্টোবর ২০১৮
bangla news

যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

24 |
আপডেট: ২০১৪-০১-৩১ ৫:৫৬:০০ এএম

যশোর-মাগুরা সড়কের নোঙরপুর এলাকায় বাস-ট্রাক ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে এক ইটভাটা শ্রমিক (৫০) নিহত হয়েছেন। এতে আরো ৮ জন আহত হয়েছেন।

যশোর: যশোর-মাগুরা সড়কের নোঙরপুর এলাকায় বাস-ট্রাক ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে এক ইটভাটা শ্রমিক (৫০) নিহত হয়েছেন। এতে আরো ৮ জন আহত হয়েছেন। 

 

শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

দুর্ঘটনায় নিহত ইটভাটা শ্রমিক অজ্ঞাত (৫০) যশোর সদর উপজেলার মথুরাপুর গ্রামের বাসিন্দা। তবে তাৎক্ষণিকভাবে তার নাম জানা যায়নি।

 

আহতরা হলেন- বাসযাত্রী বরিশাল সদরের ঝাউতলা গ্রামের মনীন্দ্রনাথ, ট্রাকের যাত্রী যশোর সদর উপজেলার মথুরাপুর গ্রামের আবু তালেব, নাসির উদ্দিনের ছেলে জাহিদ, শমসের উদ্দিনের ছেলে মধু, নূর ইসলামের ছেলে ইমরান, প্রাইভেট কারের যাত্রী যশোর সদর উপজেলার লেবুতলা গ্রামের তবিবর লস্করের ছেলে ওলিয়ার রহমান, তার স্ত্রী যশোর মেডিকেল কলেজ হাসপালের নার্স মমতা খাতুন ও তার ছেলে অভি।

 

হাসপাতালে চিকিৎসাধীন জাহিদ বাংলানিউজকে জানান, তারা ট্রাকে করে মাগুরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে যশোর সদর উপজেলার নোঙরপুর এলাকায় যশোরমুখী বরিশাল থেকে ছেড়ে আসা জিএম পরিবহনের একটি বাসের সঙ্গে ট্রাকের ধাক্কা লাগে। 

 

এসময় পেছন থেকে একটি প্রাইভেট কার এসে ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত ও ৮জন আহত হয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

 

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

 

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache