bangla news

চট্টগ্রামে বিএনপি-শিবিরের ৬ কর্মী গ্রেপ্তার

35 |
আপডেট: ২০১৪-০১-০১ ১১:৫৪:২৫ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চট্টগ্রাম নগরীতে বিএনপি ও শিবিরের ছয় কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের বিরুদ্ধে অবরোধ চলাকালে নগরীর সিটি গেইট, কর্ণেলহাটসহ আশাপাশের এলাকায় নাশকতা ও সহিংসতার অভিযোগে মামলা আছে।

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে বিএনপি ও শিবিরের ছয় কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের বিরুদ্ধে অবরোধ চলাকালে নগরীর সিটি গেইট, কর্ণেলহাটসহ আশাপাশের এলাকায় নাশকতা ও সহিংসতার অভিযোগে মামলা আছে।

বুধবার রাতভর নগরীর পাহাড়তলী, হালিশহর ও আকবর শাহ থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (পশ্চিম) এস এম তানভির আরাফাত বাংলানিউজকে বলেন, প্রথমদিকে অবরোধ চলাকালে প্রতিদিন সিটি গেইট এলাকার গাড়ি ভাংচুর, ককটেল বিস্ফোরণ, পুলিশের উপর হামলার ঘটনা ঘটত। এসব ঘটনায় দায়ের হওয়া মামলার পাঁচ আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া হালিশহরে বিস্ফোরক আইনে দায়ের হওয়া একটি মামলার আসামী এক শিবির কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পাহাড়তলী থানায় গ্রেপ্তার হওয়া বিএনপির তিন কর্মী হচ্ছেন মনজু ওরফে দাঁড়ি মনজু, জীবন এবং কামাল। এরা তিনজনই বিএনপির সব কর্মসূচীতে সক্রিয় থাকেন।

হালিশহর থানার ওসি মো.শাহজাহান কবির বাংলানিউজকে জানান, সম্প্রতি হালিশহরে একটি বাসায় ককটেল বানানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শিবির কর্মী হেলাল উদ্দিন (২৬) গুরুতর আহত হয়ে আত্মগোপনে চলে যেতে সক্ষম হন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে তাকে নয়বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে। হেলাল ককটেল বিস্ফোরণের ঘটনায় দায়ের হওয়া মামলার দু’নম্বর আসামী বলে ওসি জানান।

অন্যদিকে নগরীর আকবর শাহ থানায় পুলিশের উপর হামলা, সরকারী কাজে বাধাদান এবং বিস্ফোরক আইনে দায়ের হওয়া মামলার এজাহারভুক্ত দু’আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১০৫২ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৪
সম্পাদনা: তপন চক্রবর্তী, ব্যুরো এডিটর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-01-01 23:54:25