ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

বাগেরহাটে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-১০-২০ ২:১৪:১০ এএম

ঢাকা মহানগরীতে সভা-সমাবেশ নিষিদ্ধের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ জেলা বিএনপি।

বাগেরহাট: ঢাকা মহানগরীতে সভা-সমাবেশ নিষিদ্ধের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাগেরহাটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ জেলা বিএনপি।

রোববার সকাল ১০টায় জেলা বিএনপির কার্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাজার মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সধারণ সম্পাদক আলি রেজা বাবু, সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর রহমান আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মেহেবুবুল হক কিশোর, সরদার লিয়কত আলী, নাসির আহম্মদ মালেক প্রমুখ।

সমাবেশে বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, বিরোধীদল দমনে সরকার ওঠে পড়ে লেগেছে। তাই দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলনের ঘোষণা দেন।

উল্লেখ্য, শনিবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) এক আদেশে রাজধানীতে রোববার সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ ও মিছিলের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

বাংলাদেশ সময়: ১১৫৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৩
এসএইচ/এডিবি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db