ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ফুটবল

স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণে অসুস্থ হওয়ার অভিযোগ আন্তনির

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণে অসুস্থ হওয়ার অভিযোগ আন্তনির

ব্রাজিলের স্কোয়াডে ইনজুরির সমস্যার সঙ্গে খবর পাওয়া যাচ্ছে বিভিন্ন খেলোয়াড় অসুস্থ হয়ে পড়ছেন। প্রথম ম্যাচের পরই অসুস্থ হয়ে পড়েছিলেন ব্রাজিলের আন্তনি।

এছাড়াও আরও কয়েকজনের অসুস্থ অনুভব করার খবর পাওয়া যায়। কাতারের স্টেডিয়ামের শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার কারণেই তারা অসুস্থ হয়ে পড়ছেন বলে জানিয়েছেন আন্তনি।

ইএসপিএন ব্রাজিলকে দেওয়া সাক্ষাৎকারে আন্তনি বলেন, এই অসুস্থতা হয়েছে এসির কারণে। তিনি বলেন, ‘এটা একটু কঠিন ছিল (অসুস্থতা)। আমি কয়েকদিন  ধরে অস্বস্তি অনুভব করেছি, যা আমার কাছে একটু জটিল লেগেছে। আমি এখন শতভাগ সেরে উঠেছি। মূলত স্টেডিয়ামের  শীতাতপ নিয়ন্ত্রণ (এসি) ব্যবস্থার কারণে গলায় সমস্যা হচ্ছিল। ’

‘শুধু আমি না, অন্য খেলোয়াড়দেরও কাশি ও বাজে ধরনের গলার সমস্যা হচ্ছিল। আমি খুশি যে আমি সেরে উঠেছি, দলের গুরুত্বপূর্ণ অংশ হিসেবে যখনই দরকার হবে, আমি আছি,; যোগ করেন আন্তনি।

কাতারে তীব্র গরমের কারণে বিশ্বকাপ আয়োজন শুরু থেকেই প্রশ্নবিদ্ধ ছিল। উচ্চ তাপমাত্রার জন্যই জুন-জুলাই মাসের বদলে এবার বিশ্বকাপ আয়োজন হচ্ছে শীত মৌসুমে। তবে এই সময়েও ইউরোপ ও আমেরিকার দেশগুলোর তুলনায় সেখানে গরম অনুভূত হয় বেশি। এই চিন্তা থকেই আয়োজক কাতার পুরো স্টেডিয়ামগুলোই নিয়ে আসে শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থার মধ্যে। কিন্তু এতেও বাধল নতুন বিপত্তি।

বাংলাদেশ সময়: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa