ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

ফুটবল

‘আমি মনে করি, নেইমার বিশ্বকাপে খেলবে’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২
‘আমি  মনে করি, নেইমার বিশ্বকাপে খেলবে’

চলতি বিশ্বকাপে নেইমারকে আবারও দেখা যাবে তো? এমন প্রশ্নই হাবুডুবু খাচ্ছে ব্রাজিল ভক্তদের মনে। বেশ কয়েকটি ব্রাজিলিয়ান সংবাদমাধ্যমের মতে, গোড়ালির ইনজুরি থেকে দ্রুত সুস্থ হয়ে উঠছেন নেইমার।

গ্রুপ পর্বের শেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে তার খেলার সম্ভাবনাটা তাই আরো বাড়ছে।

ব্রাজিল কোচ তিতেও মনে করেন বিশ্বকাপে নেইমারকে ফের দেখতে পাওয়া যাবে। তবে সোমবার সুইজারল্যান্ডের বিপক্ষে যে এই ফরোয়ার্ডকে পাচ্ছে সেটা অনেক আগেই নিশ্চিত হয়ে গেছে। তবুও সেই ম্যাচকে ঘিরে সংবাদ সম্মেলনে  নেইমারের ব্যাপারেই বেশি প্রশ্ন শুনলেন তিতে।

তিনি বলেন, 'আমি বিশ্বাস করি নেইমার ও দানিলো বিশ্বকাপ খেলবে, এটা আমার মতামত। মেডিক্যাল ইস্যুর ব্যাপারে, আমি কথা বলতে পারব না, কারণ আমি সেই অবস্থায় নেই। আমরা বিশ্বাস করি তারা খেলতে পারবে। ব্রাজিল প্রতিটি অসাধারণ প্রতিভাবান খেলোয়াড়ের উপর আস্থা রাখে। নেইমার একজন ব্যতিক্রমী খেলোয়াড়, তবে আমরা সবার ওপর আস্থা রাখি। '

তিতে আরো বলেন, 'যদি ফুটবলকে পুরস্কৃত করতে হয় তবে আমাদের সতর্ক  থেকে ফাউলের পুনরাবৃত্তির দিকে মনোযোগ দিতে হবে।  কারণ তারা নির্দিষ্ট খেলোয়াড়দের উপর মনোনিবেশ করে এবং তাদের ইনজুরিতে ফেলে। এটি বন্ধ করতে হবে। '

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ৮০ মিনিটে নেইমারকে মাঠ থেকে তুলে নেন তিতে। তবে নেইমার আগে থেকেই ব্যাথা অনুভব করেন। সেটা অবশ্য চোখ এড়িয়ে যায় তিতের, 'সে ইনজুরিতে ছিল, তবে আমি সেটা বুঝতে পারিনি। আমাদের হাতে তেমন কোনো তথ্য ছিল না। সে তার সাধ্য অনুযায়ী খেলা চালিয়ে যাওয়ার চেষ্টা করেছে। ' উল্লেখ্য, সার্বিয়ার বিপক্ষে ৯ বার ফাউলের শিকার হয়েছেন নেইমার।

বাংলাদেশ সময়: ০১১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২২

এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa