ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

মুক্তিযোদ্ধাকে হারিয়ে সেমিতে পুলিশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
মুক্তিযোদ্ধাকে হারিয়ে সেমিতে পুলিশ

স্বাধীনতা কাপের কোয়ার্টার ফাইনালের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের বিপক্ষে আজ মাঠে নেমেছিল পুলিশ এফসি। টান টান উত্তেজনার ম্যাচে ৫-৪ মুক্তিযোদ্ধাকে হারিয়েছে গোলে হারিয়ে সেমির টিকিট কেটেছে তারা।

দিনের অন্য ম্যাচে শেখ জামালের বিপক্ষে মাঠে নেমেছিল আবাহনী। ম্যাচে ২-১ গোলে জয় নিয়ে সেমি ফাইনালে উঠেছে আবাহনী।

গোপালগঞ্জে আবাহনী ও শেখ জামালের মধ্যকার ম্যাচে নির্ধারিত সময়ের স্কোর ছিল ১-১। ম্যাচের ৩০ মিনিটের মাথায় শেখ জামালের ডিফেন্ডার শাকিল নিজেদের জালে বল জড়িয়ে আবাহনীকে এগিয়ে দেন। প্রথমার্ধে নিশ্চিত দুটি গোলের সুযোগ নষ্ট করেন স্টুয়ার্ট। তবে ৭৭ মিনিটে দলকে সমতায় ফিরিয়ে তার কিছুটা প্রায়শ্চিত্ত করেন তিনি। এরপর খেলা গড়িয়েছে অতিরিক্ত সময়ে। খেলার অতিরিক্ত সময়ে আবাহনীকে আটকে রাখতে পারেনি জামাল। ৯৯ মিনিটে বদলি নামা রহিম উদ্দিন গোল করে আবাহনীর জয় নিশ্চিত করেন।

অন্যদিকে কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে রোমাঞ্চ ছড়িয়েছে পুলিশ ও মুক্তিযোদ্ধা ম্যাচে। আক্রমণ পালটা আক্রমণে চলা ম্যাচের নির্ধারিত সময় ছিল ৪-৪ গোলে সমতায়। অতিরিক্ত ৩০ মিনিটের খেলাতেও ছিল হাড্ডাহাড্ডি লড়াই। ম্যাচের ভাগ্য যখন টাইব্রেকারের দিকে গড়াচ্ছিল তখনি পুলিশের ত্রাতা হয়ে আসেন বদলি নামা এসানুর রহমান। ১২০ মিনিটের মাথায় তার গোলেই শেষ চারের টিকিট পায় পুলিশ।

বাংলাদেশ সময়:
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad