ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

ফুটবল

এই জয় সবার জন্য মানসিক শান্তি: দি মারিয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এই জয় সবার জন্য মানসিক শান্তি: দি মারিয়া

প্রথমার্ধের হতাশা কাটিয়ে বিরতির পর জয় নিয়ে মাঠ ছেড়েছে আর্জেন্টিনা। এই জয়ে শেষ ষোলোয় যাওয়ার আশাও টিকিয়ে রেখেছে দলটি।

প্রথম ম্যাচ সৌদি আরবের বিপক্ষে হারের পর দ্বিতীয় ম্যাচে মেক্সিকোর বিপক্ষে এমন জয়ে খুশি হবে না কে? দি মারিয়াও তাই বলছেন। সবাইকে মানসিক তৃপ্তি দিতে পেরেছেন বলে জানান তিনি।

শনিবার রাতে মেক্সিকোর বিপক্ষে ২-০ ব্যবধানে জয়লাভ করে আর্জেন্টিনা। এই জয়ে বেশ খুশি দি মারিয়া। নিজের জন্য, সবার জন্য, পরিবারের জন্য জয়টা দরকার ছিল বলে মনে করেন আর্জেন্টাইন এই ফরোয়ার্ড। এবং এটি করতে পেরে নিজের আনন্দের কথাও তুলে ধরেছেন তিনি।

ম্যাচশেষে দি মারিয়া বলেন, ‘খুব খুশি, এই দলের জন্য খুব খুশি আমি। এক ম্যাচ আমরা হেরেছি, কিন্তু এই ম্যাচের জন্য ভালোভাবে কাজ করে যাচ্ছিলাম। সবকিছু যদিও ঠিকঠাক হচ্ছিল না, তবে আমরা জিতে নিয়েছি; মানুষের জন্য, আমাদের জন্য, আমাদের পরিবারের জন্য। সবকিছুর জন্য আমি খুবিই খুশি। ’

দীর্ঘদিন ধরে চেষ্টা চালিয়ে যাচ্ছে আর্জেন্টিনা। সবাই কঠিন পরিশ্রম করছে মেসির শেষ বিশ্বকাপে শিরোপা ঘরে তোলার জন্য। আর এই জয় সেটিরই প্রতিচ্ছ্ববি বলে মনে করেন দি মারিয়া। তিনি বলেছেন, সবার জন্য এটি মানসিক শান্তি।

আর্জেন্টাইন ফরোয়ার্ড বলেন, ‘আমরা এখানে বছরের পর বছর ধরে আছি। নিজের লড়াই করে যাচ্ছি, লড়াইয়ের মধ্য দিয়ে আছি। সবসময় নিজেদের সবটুকু দিয়ে খেলছি। আজ সেটি করে দেখিয়েছি। আমার মতে এটা সবার জন্য মানসিক শান্তি। ’

বাংলাদেশ সময়: ০৩৫৯ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa