ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

জাতীয় সংগীত গাওয়ার সময় কাঁদলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৫ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
জাতীয় সংগীত গাওয়ার সময় কাঁদলেন রোনালদো

ক্যারিয়ারের 'শেষ' বিশ্বকাপ খেলতে নেমে আবেগ ধরে রাখতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগালের জাতীয় সংগীত গাওয়ার সময় কেঁদে ফেললেন আধুনিক ফুটবলের অন্যতম সেরা এই উইঙ্গার।

 

ঘানার বিপক্ষে ম্যাচ দিয়ে ২০২২ কাতার বিশ্বকাপ যাত্রা শুরু করেছে পর্তুগিজরা। কাতারের স্টেডিয়াম ৯৭৪-এ আজ গ্রুপ 'এইচ'-এর ম্যাচটি শুরুর আগে দলীয়ভাবে জাতীয় সংগীত গাওয়ার সময় আবেগপ্রবণ হয়ে পড়েন রোনালদো। সেই মুহূর্তের ছবিটি এরইমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। পাঁচবারের ব্যালন ডি'অর জয়ীর এই কান্না ছুঁয়ে গেছে সমর্থকদেরও।  

৩৭ বছর বয়সী রোনালদোর এটাই শেষ বিশ্বকাপ। ক্যারিয়ারের পঞ্চম বিশ্বকাপ খেলতে নেমেছেন তিনি। স্বাভাবিকভাবেই আবেগাক্রান্ত হওয়ার কথা তার। তবে এর সঙ্গে যুক্ত হয়েছে সম্প্রতি তার সঙ্গে ঘটে যাওয়া কিছু বিতর্কিত ঘটনাও। এবারের বিশ্বকাপে মাঠে নামার আগেই সমঝোতার মাধ্যমে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে তার।  

ইউনাইটেডের সঙ্গে গত মাসখানেক ধরেই সম্পর্ক ভালো যাচ্ছিল না রোনালদোর। দলে নিয়মিত জায়গা না পাওয়ায় কোচ টেন হাগের সঙ্গে বিবাদে জড়ান তিনি। বিশ্বকাপের ঠিক আগে ব্রিটিশ সাংবাদিক পিয়ার্স মরগানকে দেওয়া সাক্ষাৎকারে কোচ আর ক্লাবের বিপক্ষে বিস্ফোরক অভিযোগ তোলেন রোনালদো। যার জেরে ক্লাবের সম্পর্ক ছিন্ন হয় তার। ফলে মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে ক্লাবহীন অবস্থায় বিশ্বকাপের মঞ্চে দেশের নেতৃত্ব দিয়ে ইতিহাসে নাম লেখালেন তিনি।  

বাংলাদেশ সময়: ২২৫৪ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa