ঢাকা, মঙ্গলবার, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ০৬ ডিসেম্বর ২০২২, ১১ জমাদিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

প্রকাশ্যে বান্ধবীকে ‘চুমু’ দিয়ে শাস্তির মুখে কোর্তোয়া!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
প্রকাশ্যে বান্ধবীকে ‘চুমু’ দিয়ে শাস্তির মুখে কোর্তোয়া!

কাতার বিশ্বকাপে গতকাল কানাডার মুখোমুখি হয়েছিল বেলজিয়াম। ম্যাচটিতে কানাডা দুর্দান্ত খেললেও থিবো কোর্তোয়ার অসাধারণ নৈপুণ্যে রক্ষা পায় দলটি।

বাতসুয়ায়ের গোলে শেষে তারা জয় পায় ১-০ ব্যবধানে। সেই ম্যাচেই অদ্ভুত কাণ্ড করে বসেন ম্যাচজয়ের নায়ক কোর্তোয়া।

ম্যাচের নবম মিনিটে বক্সের ভেতর বেলজিয়ান মিডফিল্ডার কারাসকোর হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। আলফসনো ডেভিসের নেওয়া স্পট কিক অসাধারণ দক্ষতায় আটকে দেন কোর্তোয়া। গোলটি হলে অবশ্য ফলাফল অন্যরকম হতে পারত। রিয়াল মাদ্রিদ গোলরক্ষকের এই সেভই খেলার মোড় গুরিয়ে দেয়। জয়ে বিশ্বকাপ শুরু করে বেলজিয়াম।

ম্যাচশেষে নিজের আবেগ ধরে রাখতে পারেননি কোর্তোয়া। মাঠ থেকে কোর্তোয়া সোজা চলে যান বান্ধবী মিশেলের কাছে। প্রকাশ্যে প্রেমিকার ঠোঁটে এঁকে দেন চুম্বন। ঘটনা দেখে অনেকেই বিস্মিত হন। কাতারের মত দেশে এত বিধি-নিষেধ থাকা সত্ত্বেও কোর্তোয়ার এই কাণ্ডে অবাক হওয়ার কথাই।  

যেহেতু কাতার ইসলামিক রাষ্ট্র। তাই কাতারের আইনে এটা ‘অপরাধ’ বলেই বিবেচিত হওয়া স্বাভাবিক। যদিও বিষয়টি নিয়ে কাতার প্রশাসন এখনো কোনো মন্তব্য করেনি। গুঞ্জন চলছে, প্রকাশ্যে চুম্বন করার জন্য কোর্তোয়া এবং তার বান্ধবীকে কি শাস্তি পেতে হবে।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa