ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

শীর্ষে থেকেই কোয়ার্টার ফাইনালে বসুন্ধরা কিংস

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
শীর্ষে থেকেই কোয়ার্টার ফাইনালে বসুন্ধরা কিংস ছবি: শোয়েব মিথুন

স্বাধীনতা কাপের এবারের আসরে উড়ছে বসুন্ধরা কিংস। প্রথম ম্যাচে বড় জয়ে টুর্নামেন্ট শুরু করা দলটি দ্বিতীয় ম্যাচেও পেয়েছে দারুণ জয়।

‘বি’ গ্রুপে নিজেদের তৃতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে শীর্ষস্থানে থেকে কোয়ার্টার ফাইনালে যাচ্ছে অস্কার ব্রুজোনের শীর্ষরা।  

মঙ্গলবার মুন্সিগঞ্জের শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে চট্টগ্রাম আবাহনীকে ২-০ ব্যবধানে হারিয়েছে বসুন্ধরা কিংস। এই জয়ে তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে পরবর্তী পর্বে যাচ্ছে দলটি।  

ম্যাচের শুরু থেকে দারুণ খেললেও গোল পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয় প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি দোরিয়েলতন গোমেস ছাড়া খেলতে নামা দলটি। বিরতির পর ৭৫তম মিনিটে গিয়ে কাঙ্ক্ষিত গোল পায় কিংস। ব্রাজিলিয়ান মিডফিল্ডার মিগেল ফিগেইরা দলকে এগিয়ে নেওয়ার দুই মিনিট পর ব্যবধান বাড়ান রাকিব হোসেন।

কোয়ার্টার ফাইনালে বসুন্ধরা কিংসের প্রতিপক্ষ মোহামেডান স্পোর্টিং ক্লাব। আর চট্টগ্রাম আবাহনীর প্রতিপক্ষ শেখ রাসেল ক্রীড়া চক্র। আগামী ২৬ নভেম্বর মাঠে গড়াবে এই দুইটি ম্যাচ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa