ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ভাইরাল ছবিটিতে একসঙ্গে বসেননি মেসি-রোনালদো!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
ভাইরাল ছবিটিতে একসঙ্গে বসেননি মেসি-রোনালদো!

সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমতো বোমাই ফেটেছিল কাল রাতে। একই সময়ে প্রায় কাছাকাছি ক্যাপশনে একটি ছবি পোস্ট করেন লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো।

দাবার বোর্ডের দুই প্রান্তে কালো ফুলহাতা টি-শার্ট পরে বসে থাকতে দেখা যায় সময়ের সেরা দুই ফুটবলারকে।  

এটি মূলত করা হয়েছে ফ্রান্সের লাইফস্টাইল বিষয়ক ব্র্যান্ড লুই ভুইতোর জন্য। ‍দুই মহাতারকাকে একসঙ্গে বসতে দেখে অনেকেই বিস্মিত হয়েছিলেন। কেউ কেউ তো বলেছেন শতাব্দীর সেরা ছবিই এগুলো। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে, যেটা থেকে বোঝা যাচ্ছে একসঙ্গে বসেননি মেসি ও রোনালদো।  

আর্জেন্টাইন তারকাকে আলাদা করে ছবির জন্য পোজ দিতে দেখা গেছে, একই কাজ করেছেন পর্তুগিজ তারকাও। প্রযুক্তির সহায়তায় পরে তাদের একসঙ্গে জুড়ে দেওয়া হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে এতে যে তাদের আপত্তি নেই, নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা থেকেই স্পষ্ট হয়।

লুই ভুইতোর নতুন ক্যাম্পেইনের ট্যাগ লাইন ‘ভিক্টোরি ইজ আ স্টেট অব মাইন্ড’। কাতার বিশ্বকাপের আগে মেসি-রোনালদোকে দিয়ে বড় চমক দেখিয়েছে লাক্সারি ফ্যাশন ব্র্যান্ডটি। বিশ্বকাপ ট্রফি রাখার বাক্সও সরবারহ করে থাকে তারা। এবারের ট্রফিটিও তাদের সরবারহ করা বাক্সেই থাকবে। সেটি জিতবেন কে? ফুটবল বিশ্বে এটাই তো এখন সবচেয়ে বড় প্রশ্ন।  

বাংলাদেশ সময় : ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।