ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিতর্ককে সঙ্গী করে কাতারে রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
বিতর্ককে সঙ্গী করে কাতারে রোনালদো

বিশ্বকাপ সামনে রেখে কাতারে পা রেখেছে পর্তুগাল ফুটবল দল। তবে বাকিদের ছাপিয়ে নজরটা ছিল ক্রিস্তিয়ানো রোনালদোর ওপর।

সম্প্রতি পিয়ার্স মরগ্যানকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড প্রসঙ্গে বোমা ফাটিয়েছেন এই ফরোয়ার্ড। তখন থেকেই বিতর্ক লেপ্টে আছে তার গায়ে। যার রেশ এখনও কাটেনি।

গত মাসে টটেনহামের বিপক্ষে ম্যাচে বদলি খেলোয়াড় হিসেবে নামতে চাননি রোনালদো। উলটো ম্যাচ শেষ হওয়ার আগেই ডাগ আউট থেকে চলে যান তিনি। যে কারণে তাকে এক ম্যাচ নিষিদ্ধও করে ইউনাইটেড। তবে রোনালদোর দাবি, কোচ এরিক টেন হাগ তাকে খেপানোর কারণের এমনটা করেছেন তিনি।

পর্তুগিজ ফরোয়ার্ড বলেন, ‘আমি মনে করি সে এটা উদ্দেশ্যমূলকভাবে করেছে। নিজেকে উত্তেজিত মনে হয়েছিল। আমার তার প্রতি কোনো শ্রদ্ধা নেই কারণ সে আমাকে সম্মান দেখায়নি। ’ 

চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে বেশিরভাগ ম্যাচেই বদলি হয়ে খেলেছেন রোনালদো। তার বাজে ফর্ম বিশ্বকাপে কতটা প্রভাব ফেলবে তা সময়ই বলে দিবে। তবে আপাতত বিশ্বকাপ ছাড়া অন্যকিছু নিয়ে ভাবছেন না এই ফরোয়ার্ড। বিশ্বমঞ্চে শেষবারের চেষ্টায় নিজের সেরাটা ঢেলে দিতে মুখিয়ে আছেন তিনি।  
যদিও অসুস্থতার কারণে নাইজেরিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি রোনালদো। তাকে ছাড়াই অবশ্য ৪-০ গোলের জয় পায় পর্তুগাল। তবে বিশ্বকাপে প্রথম ম্যাচের আগে ফিট হয়ে উঠবেন তিনি, এমনটাই আশা ভক্তদের।

আগামী ২৪ নভেম্বর ঘানার বিপক্ষে ম্যাচ শিরোপা মিশন শুরু করবে পর্তুগাল। গ্রুপ ‘এইচ’-এ তাদের বাকি দুই প্রতিপক্ষ উরুগুয়ে ও দক্ষিণ কোরিয়া।

বাংলাদেশ সময় : ১২১০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০২২
এএইচএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।