ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার আরও দুই ফুটবলার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আর্জেন্টিনার আরও দুই ফুটবলার

কাতার বিশ্বকাপ এখনও মাঠে গড়ায়নি, এর আগেই ইনজুরির তালিকা বাড়ছে আর্জেন্টিনা দলের। অনুশীলন চলাকালীন ইনজুরিতে পড়েন দলটির ফরোয়ার্ড নিকোলাস গন্সালেস।

বিশ্বকাপ থেকে তার ছিটকে যাওয়ার ঠিক এক ঘণ্টা পরই খবর আসে দলটির আরেক ফরোয়ার্ড হোয়াকেন কোরেয়াও ছিটকে গেছেন।  

মঙ্গলবার (১৫ নভেম্বর) অনুশীলন করার সময় পায়ের পেশিতে চোট পান নিকো। পরে স্ক্যান করালে সেখানে চিঁড় ধরা পড়ে। যে কারণে বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেনে ফিওরেন্তিনার এই ফরোয়ার্ড। তার বদলে দলে জায়গা করে নিয়েছেন আতলেতিকো মাদ্রিদের আনহেল কোরেয়া।  

ঘণ্টাখানেক পরই খবর আসে এই টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন হোয়াকেন কোরেয়াও। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে অবশ্য মাঠে নেমেছিলেন তিনি। ৫-০ ব্যবধানের সেই বড় জয়ে গোল পেয়েছেন ইন্টার মিলানের এই ফরোয়ার্ডও। তবে ম্যাচটির পরেই বাঁ পায়ের হাঁটুতে ব্যথা অনুভব করেন তিনি। পরবর্তীতে জানানো হয় খেলতে পারবেন না এবারের আসরে। তার বদলি হিসেবে দলে জায়গা পেয়েছেন আতালান্তার থিয়াগো আলমাদা।  

এর আগে বিশ্বকাপ থেকে ছিটকে গিয়েছেন দলটির তারকা মিডফিল্ডার জিওভানি লো সেলসো। এই ইনজুরির তালিকায় তার আগে থেকেই ছিলেন পাওলো দিবালা।  

আগামী মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার বিশ্বকাপ মিশন। গ্রুপ 'সি'-তে তাদের সঙ্গী মেক্সিকো এবং পোল্যান্ডও।

বাংলাদেশ সময়: ১০২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।