ঢাকা, সোমবার, ১৫ মাঘ ১৪২৯, ৩০ জানুয়ারি ২০২৩, ০৭ রজব ১৪৪৪

ফুটবল

বিশ্বকাপ শুরুর আগে আরও এক ফুটবলারকে হারালো ফ্রান্স

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
বিশ্বকাপ শুরুর আগে আরও এক ফুটবলারকে হারালো ফ্রান্স

বিশ্বকাপ শুরুর আগে একের পর এক ধাক্কা খাচ্ছে বর্তমান চ্যাম্পিয়ন ফ্রান্স।  স্কোয়াড ঘোষণার আগেই চোটে পড়ে দল থেকে ছিটকে যান মিডফিল্ডের দুই গুরুত্বপূর্ণ ফুটবলার পল পগবা ও এনগুলো কন্তে।

 

এরপর স্কোয়াড ঘোষণার পর হ্যামস্ট্রিংয়ের চোটে ছিটকে যান ডিফেন্ডার প্রেসনেল কিম্বেপেও। ফের আরও এক ফুটবলারকে হারাতে হলো ফ্রান্সকে। শিরোপা ধরে রাখার মিশনে নামার আগে অনুশীলনে হাঁটুর চোটে বিশ্বকাপ শেষ হয়ে গেছে লাইপজিগের হয়ে খেলা ফরোয়ার্ড ক্রিস্তোফার এনকুকুর।

বুধবার (১৬ নভেম্বর) ফ্রান্সের ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে আরবি লাইপজিগের তারকা ফরোয়ার্ড ক্রিস্তোফার এনকুকুর ইনজুরির খবর নিশ্চিত করেছে। আগের দিন দলের অনুশীলনের সময় তার হাঁটুতে চোট পাওয়ার কথা জানানো হয় বিবৃতিতে। স্কোয়াড থেকেও ছিটকে গেছেন। এফএফএফ বিবৃতিতে জানায় ‘এক্স-রে পরীক্ষা করে দেখা দেখে দুর্ভাগ্যজনকভাবে তার পায় মচকে গেছে। ’

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, ফ্রান্স দলে সতীর্থ মিডফিল্ডার এডোয়ার্ডো কামাভিঙ্গার সঙ্গে বল দখলের লড়াইয়ের অনুশীলনে তৈরি হওয়া সংঘর্ষে চোট পান এনকুকু। এতে ব্যথা পান তিনি। পরে তাকে মাঠ ছাড়তে হয় অন্যের সাহায্য নিয়ে। এখন তার জায়গায় নতুন ফুটবলার নিতে হবে ফ্রান্সকে।

বাংলাদেশ সময় : ০৯৪৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa