ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপের আগে শেষ ম্যাচ জয় দিয়ে রাঙাল রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
বিশ্বকাপের আগে শেষ ম্যাচ জয় দিয়ে রাঙাল রিয়াল

রায়ো ভায়োকানোর বিপক্ষে নিষেধাজ্ঞার কারণে মাঠে নামতে পারেননি, তবে কাদিসের বিপক্ষে ফিরেছেন এবং অবদান রেখেছেন গোলে, করেছেন গোলও। টনি ক্রুসের এই অবদানেই জয়ৈ ফিরল রিয়াল মাদ্রিদ।

 

লা লিগায় বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে কাদিসকে ২-১ ব্যবধানে হারিয়েছে লস ব্লাঙ্কোসরা। প্রথমার্ধে গোল করে দলকে এগিয়ে নেন এদার মিলিতাও, বিরতির পর ব্যবধান আরও বাড়ান ক্রুস। শেষদিকে কাদিসের লুকাস পেরেসের গোল কেবল ব্যবধানই কমিয়েছে।  

সান্তিয়াগো বার্নাব্যুতে শুরু থেকে আধিপত্য বজায় রাখে রিয়াল। তবে গোল পেতে বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে হয়েছে তাদের। ৪০তম মিনিটে কাঙ্ক্ষিত সেই গোল এনে দেন মিলিতাও। লুকা মদ্রিচের পাস থেকে বক্সে ক্রস বাড়ান ক্রুস। সেই বল হেডে লক্ষ্যভেদ করেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

বিরতির পর ব্যবধান বাড়ান ক্রুস। ভিনিসিউসের শট প্রতিপক্ষের ফুটবলার ফিরিয়ে দিলেও নিয়ন্ত্রণে নিতে পারেনি। বক্সের বাইরে চলে আসা বল বুলেট গতির শটে জালে পাঠান জার্মান মিডফিল্ডার। ৮১তম মিনিটে ব্যবধান কমান কাদিসের পেরেস। থিও বনগোন্দার নেওয়া শট কোর্তোয়া ঠেকিয়ে দিলেও ফিরতি শটে জাল খুঁজে নেন স্প্যানিশ ফরোয়ার্ড।  

বিশ্বকাপের আগে শেষ ম্যাচ জয় দিয়েই রাঙাল রিয়াল। এই জয়ে ৩৫ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে অবস্থান করছে ক্লাবটি। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৭।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।