ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ফুটবল

শৈশবের ক্লাব থেকে সুয়ারেসের কান্নাভেজা বিদায়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
শৈশবের ক্লাব থেকে সুয়ারেসের কান্নাভেজা বিদায়

বার্সেলোনায় দারুণ এক ক্যারিয়ার কাটিয়ে আতলেতিকো মাদ্রিদে যোগ দিয়েছিলেন উরুগুইয়ান স্ট্রাইকার লুইস সুয়ারেস। সেখানে অবশ্য ভালো করতে না পেরে যোগ দিলেন শৈশবের ক্লাব ন্যাসিওনাল দি মন্তে ভিদিওতে।

চার মাসে তাদেরকে জেতালেন দুইটি শিরোপা।

এবার শৈশবের ক্লাবও ছাড়তে হচ্ছে সুয়ারেসকে। জানুয়ারি থেকে ফ্রি-এজেন্ট থাকবেন একসময় বার্সেলোনার হয়ে মাঠ মাতানো এই নম্বর নাইন। রোববার (৬ নভেম্বর) নিজের শেষ ম্যাচে ন্যাসিওনাল আনুষ্ঠানিকভাবে বিদায় দেয় তাকে। বিদায়বেলায় আবেগাপ্লুত হয়ে পড়েন তিনি। কান্নাভেজা কণ্ঠে সবার কাছ থেকে বিদায় নিয়ে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সুয়ারেস।

সুয়ারেস বলেন, ‘বিদায়, আমি এখানে আর খেলতে আসবো না। কিন্তু আমি একদিন এই ক্লাবে ফিরে আসবো অন্যভাবে। এখন (বিদায়ের) সময় হয়ে গেছে। প্রথমত, আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। আর একটু আগে আমি যা বলেছিলাম, আমি আবারও ফিরে আসবো, আপনাদের কারণে এবং আমার নিজের ইচ্ছায়। ’

পরবর্তী গন্তব্য কোন ক্লাব হচ্ছে সেই ব্যাপারে এখনও কিছুই জানাননি সুয়ারেস। তবে তার আগের আগ্রহ থেকে বুঝা জায় এমএলএসের কোনো ক্লাবে যোগ দিতে পারেন তিনি। তবে এখন কাতার বিশ্বকাপের দিকেই নিজের মনোযোগ। উরুগুয়ের হয়ে এবারের বিশ্বকাপে নিজের সবটুকু দিতে চান এই স্ট্রাইকার।

বাংলাদেশ সমময়: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।