ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

ফুটবল

ইনজুরিতে বিশ্বকাপ শেষ কুতিনিওর

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩১ ঘণ্টা, নভেম্বর ৭, ২০২২
ইনজুরিতে বিশ্বকাপ শেষ কুতিনিওর

কাতার বিশ্বকাপের আগে বড় দুঃসংবাদ পেল ব্রাজিল। ইনজুরিতে ছিটকে গেছেন দলের অন্যতম সেরা তারকা ফিলিপে কুতিনিও।

 

গতকাল ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হয়েছিল অ্যাস্টন ভিলা। ওই ম্যাচে স্বাগতিক ভিলার হয়ে মাঠে নামেননি কুতিনিও। রোনালদোদের হারানোর পর দলটির নতুন কোচ উনাই এমেরি দিয়েছেন বড় দুঃসংবাদ।  

এমেরি জানিয়েছেন, অনুশীলনের সময় ঊরুর পেশিতে চোট পান কুতিনিও। এই চোটে তাকে অন্তত ৯ থেকে ১০ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ফলে ব্রাজিলের জার্সিতে এবারের বিশ্বকাপে খেলা হচ্ছে না বার্সেলোনার সাবেক এই অ্যাটাকিং মিডফিল্ডারের।

এ বছরের জানুয়ারিতেই কালাতান জায়ান্টদের কাছ থেকে ধারে কুতিনিওকে দলে ভেড়ায় অ্যাস্টন ভিলা। ২০২১-২২ মৌসুমের শেষদিকে ১৯ ম্যাচ খেলে ৫ গোল করেছিলেন তিনি। এরপর এই গ্রীষ্মে তাকে পাকাপাকিভাবে দলভুক্ত করে ভিলা।  

ভিলায় নতুন মৌসুমে একেবারেই নিষ্প্রভ কুতিনিও। গোল বা অ্যাসিস্ট কিছুই করতে পারছেন না। ফলে ধারণা করা হচ্ছিল বাজে ফর্মের কারণেই তাকে দল থেকে বাদ দিয়েছেন এমেরি। কিন্তু পরে তিনি নিজেই খোলাসা করলেন, কারণটা ইনজুরি।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।