ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি, নেই পিএসজির ম্যাচে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
বিশ্বকাপের আগে ইনজুরিতে মেসি, নেই পিএসজির ম্যাচে

কাতার বিশ্বকাপের আগে আর্জেন্টিনা শিবিরে আসছে একের পর এক ইনজুরির দুঃসংবাদ। তবে এই খবর স্তব্ধ করে দিতে পারে দলটির যেকোনো সমর্থককে।

বিশ্বকাপের আগে ইনজুরির কারণে লরিয়েন্তের বিপক্ষে ম্যাচে পিএসজির হয়ে মাঠে নামা হচ্ছে না লিওনেল মেসির। যদিও এতে বিশ্বকাপ নিয়ে কোনো অনিশ্চিয়তা নেই তার।  

৬ নভেম্বর লরিয়েন্তের বিপক্ষে মাঠে নামার কথা রয়েছে পিএসজির। পায়ের গোড়ালির পেছনের অংশে ব্যথা অনুভব করায় মেসি থাকছেন না এই ম্যাচে, এমন খবর জানিয়েছে পিএসজি। বিবৃতিতে তারা বলেছে, ‘মেসি এখন আলাদাভাবে পর্যবেক্ষণে রাখা হবে। আগামী সপ্তাহ থেকে দলীয় অনুশীলনে যোগ দেবেন তিনি। ’

বিশ্বকাপের আগে ফুটবলাররা না খেলতে চাচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে পিএসজির কোচ ক্রিস্টোফার গ্যালাতিয়ের বলেছেন, ‘কোন ফুটবলারই আমাকে বলেনি বিশ্বকাপের আগে আর খেলতে চায় না। এমন চ্যাম্পিয়ন ফুটবলারদের মানসিকতা এমন হতে পারে না। সবকিছুর বাইরেও তারা ফিটনেসের ব্যাপারে সচেতন।  

চলতি মৌসুমে মেসি ১২ গোল করেছেন পিএসজির হয়ে। বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সবচেয়ে বড় ভরসার নাম তিনি। চলতি মৌসুমে ১২ গোল করে ভালো কিছুর বার্তাও দিয়ে রেখেছেন মেসি।  

সবকিছু জেতা ক্যারিয়ারে একটি বিশ্বকাপেরই আফসোস রয়েছে মেসির। ২০১৪ সালে ফাইনালে পৌঁছে হারতে হয়েছিল জার্মানির কাছে। এবার কাতারে ওই আক্ষেপ দূর করতে মরিয়া আলবিসেলেস্তেরা। কোপা আমেরিকা জেতার পর তারা আছে দারুণ ছন্দেও। মেসির ইনজুরি নিশ্চয়ই কপালে চিন্তার ভাঁজ ফেলবে আর্জেন্টিনার।

বাংলাদেশ সময় : ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।