ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

ফুটবল

গফুরভকে মুজিব কর্নার ঘুরিয়ে দেখালেন জিকো

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, নভেম্বর ৫, ২০২২
গফুরভকে মুজিব কর্নার ঘুরিয়ে দেখালেন জিকো ছবি: শোয়েব মিথুন

উৎসবমুখর পরিবেশে আজ দলবদল সম্পন্ন করেছে দেশের অন্যতম সেরা ক্লাব বসুন্ধরা কিংস। বাদ্য-বাজনা বাজিয়ে, রাজা মহারাজাদের মত হাতি, ঘোড়ার গাড়ির বহর নিয়ে দলবদল করতে হাজির হয় দলটি।

 

দলবদলের কার্যক্রম শুরু হওয়ার আগে অলস সময়ে বাফুফে ভবনের নিচে আড্ডায় মেতেছিলেন কিংসের ফুটবলাররা। এর মাঝেই বাফুফে ভবনের নিচে থাকা মুজিব কর্নারের দিকে নজর যায় উজবেকিস্তানের ফুটবলার আসরর গফুরভের। তাকে মুজিব কর্নার ঘুরিয়ে দেখান দেশসেরা গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

মুজিব কর্নার ঘুরিয়ে দেখানোর পাশাপাশি দেশের ইতিহাস সম্পর্কে তাকে ধারনা দেন। শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের খেলাধুলার প্রতি ভালোবাসার কথাও বলেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোরকে আনিসুর রহমান জিকো বলেন, ‘আমি তাকে মুজিব কর্নার ঘুরিয়ে দেখাই। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের কথা তাকে জানাই। তার পরিবারের সকলের খেলার প্রতি যে ভালোবাসা সেই সম্পর্কে জানিয়েছি। এর সঙ্গে বাফুফে সভাপতি  কাজী সালাহউদ্দীনের খেলা সম্পর্কেও তাকে জানিয়েছি। ’

জিকো এবং গফুরভ যখন মুজিব কর্নার ঘুরে দেখছিলেন তাদের সঙ্গে যোগ দেন দলের আরও কিছু দেশি বিদেশি ফুটবলার।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।