ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারকাজ পরিদর্শনে বাফুফে-এনএসসি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
বঙ্গবন্ধু স্টেডিয়ামের সংস্কারকাজ পরিদর্শনে বাফুফে-এনএসসি

২০২১ সালে শুরু হয়েছে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সংস্কার কাজ। শেষ হওয়ার কথা ২০২৩ সালের জুনে।

এরই মধ্যে কাজ এগিয়েছে অনেকটাই। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সংস্কারকাজ দেখতে সরেজমিনে উপস্থিত হয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) এবং জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি) কর্মকর্তারা।  

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম দেশের ফুটবলের মূল ভরসা। এই স্টেডিয়ামেই বাফুফের অধিকাংশ ম্যাচ আয়োজিত হয়। স্টেডিয়ামের সংস্কার কাজের জন্য খেলা আয়োজনে বেশ বেগ পেতে হচ্ছে বাফুফেকে। তবে শিগগিরই শেষ হবে কাজটি। আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সংস্কার কাজ ও মাঠ প্রস্তুতি দেখতে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক মো. শামসুল আলম, সহকারী পরিচালক সুকুমার সাহা, বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও বাফুফে গ্রাউন্ডস কমিটির প্রাক্তন সদস্য জনাব মো. জাহাঙ্গীর আলমসহ ঠিকাদারী প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ।

মাঠ পরিদর্শনের পর বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন যত দ্রুত সম্ভব এই মাঠে খেলা আয়োজন করতে চায় বাফুফে। তিনি বলেন, ‘আমরা চাই যত দ্রুত সম্ভব এই মাঠে খেলা শুরু করতে। শুধু মাত্র মাঠ, ড্রেসিংরুম এবং প্রেস বক্স এর কাজ শেষ হওয়ার পর আমাদের কাছে মাঠ হস্তান্তর করলে, আমরা খেলা শুরু করতে চাই। মাঠের সল্পতার কারণে আমরা সব খেলা ঠিক ভাবে আয়োজন করতে পারছি না। খেলা শুরু হওয়ার পর বাকি সংস্কার কাজ চলতে পারে। ’

‘মাঠের কোয়ালিটি নিয়ে আমরা কোনো আপোষ করবো না। আমরা নিয়মিত এই সংস্কার কাজের তদারকি করবো। প্রয়োজনে আমরা একটি মনিটরিং টিম গঠন করবো। ’ 

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।