ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

প্রথম বিভাগে চ্যাম্পিয়ন মুগদা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
প্রথম বিভাগে চ্যাম্পিয়ন মুগদা

ঢাকা মহানগরী ফুটবল লিগ কমিটির ব্যবস্থাপনায় আয়োজিত ‘বসুন্ধরা গ্রুপ প্র্রথম বিভাগ ফুটবল লিগে’ চ্যাম্পিয়ন হয়েছে সমাজকল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদা। এবারের আসরে অংশগ্রহন করেছে ১৪টি দল।

আজ লিগের শেষ দিনের খেলায় বাংলাদেশ বয়েজ ক্লাবকে ২-১ গোলে হারিয়েছে মুগদা।

ম্যাচের অষ্টম মিনিটেই গোল করে এগিয়ে যায় মুগদা। আল-আমিনের গোলে এগিয়ে যায় দলটি। ২৯তম মিনিটে ইব্রাহিমের গোলে সমতায় ফেরে বয়েজ ক্লাব। ম্যাচের ৭২তম মিনিটে জয়সূচক গোলটি করেন সৈকত আলি।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি, মেডেল ও আর্থিক পুরস্কারের চেক তুলে দেওয়া হয়। এবারের আসরে রানার্স-আপ হয়েছে যাত্রাবাড়ী ক্রীড়া চক্র।  

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ সভাপতি মো. আতাউর রহমান ভুইয়া মানিক, সহ-সভাপতি জনাব মহিউদ্দিন আহমেদ মহি, বাফুফে সদস্য মো. ইলিয়াস হোসেন, মহিদুর রহমান মিরাজ, সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগসহ ঢাকা মহানগরী লিগ কমিটির সদস্যবৃন্দ।

লিগের সর্বোচ্চ গোল দাতা হয়েছেন সমাজকল্যাণ ও ক্রীড়া সংসদ মুগদার মুন্না বিশ্বাস। তাকে ট্রফি এবং চেক তুলে দেয়া হয়েছে। ফেয়ার প্লে ট্রফি জিতেছে পিডব্লিউএসসি।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।