ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লাইপজিগ ম্যাচে বেনজেমা-ভালভার্দে-মদ্রিচকে পাচ্ছে না রিয়াল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
লাইপজিগ ম্যাচে বেনজেমা-ভালভার্দে-মদ্রিচকে পাচ্ছে না রিয়াল

চলতি মৌসুমে ছন্দে রয়েছে রিয়াল মাদ্রিদ। লা লিগার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগেও সবার শীর্ষে রয়েছে ক্লাবটি।

কিন্তু ইতোমধ্যে দুঃসংবাদ শুনতে হচ্ছে তাদের। দলটির তিনজন তারকা ফুটবলার ইনজুরির কারনে ছিটকে গেছেন। খেলতে পারবেন না পরবর্তী ম্যাচে।

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে আর বি লাইপজিগের বিপক্ষে মাঠে নামবে লস ব্লাঙ্কোসরা। ম্যাচটিতে খেলতে পারবেন না করিম বেনজেমা, ফেদে ভালভার্দে ও লুকা মদ্রিচ। ইনজুরির কারণে দলের সঙ্গে সফরে যাওয়া হচ্ছে না তাদের।

সদ্য ব্যলন ডি’অর জয় করা বেনজেমা গত সপ্তাহ থেকে থেকে বাম পায়ের পেশিরে চোটে ভুগছেন। এছাড়া সেভিয়ার বিপক্ষে খেলতে গিয়ে ম্যাচের শেষের দিকে ইনজুরড হন ফেদে ভালভার্দে। সেভিয়া ডিফেন্ডারের কঠিন ট্যাকলে মাঠেই পড়ে যান তিনি। একই ম্যাচে খেলেছেন লুকা মদ্রিচও। তাকে অবশ্য ৭৭তম মিনিটে তুলে নেওয়া হয়। ক্রেয়েশিয়ান এই মিডফিল্ডারের চোটের ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

চ্যাম্পিয়ন্স লিগে চার ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ‘এফ’ গ্রুপের শীর্ষে থেকে ইতোমধ্যে শেষ ষোলো নিশ্চিত করে ফেলেছে রিয়াল। গ্রুপ পর্বের শেষ দুইটি ম্যাচে লাইপজিগ ও সেল্টিকের মুখোমুখি হবে দলটি।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।