ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

দি মারিয়ার ইনজুরি ভাবাচ্ছে আর্জেন্টিনাকে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
দি মারিয়ার ইনজুরি ভাবাচ্ছে আর্জেন্টিনাকে

ফিফা বিশ্বকাপের আগে এবার আর্জেন্টিনার চিন্তা বাড়ালেন আনহেল দি মারিয়ার। পাওলো দিবালার পর এবার একই চোটে পড়েছেন জুভেন্টাস তারকা।

গত রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইসরায়েলের ক্লাব ম্যাকাবি হাইফার বিপক্ষে ম্যাচে চোটে পড়েন তিনি।

জুভেন্টাসের হয়ে গত রাতে ম্যাকাবি হাইফার বিপক্ষে মাঠে নেমেছিলেন ডি মারিয়া। তবে ম্যাচের ২২ মিনিট না গড়াতেই চোট নিয়ে মাঠ ছাড়েন তিনি। তার দল জুভেন্টাসও ইসরায়েলের মাঠ থেকে ২-০ গোলে হেরে পড়ে গেছে ইউরোপায় খেলার শঙ্কায়।  

দুয়ারে কড়া নাড়ছে কাতার বিশ্বকাপ। হাতে সময় একেবারে অল্প। আসরের অন্যতম ফেভারিট আর্জেন্টিনা। আছে দারুণ ছন্দে। টানা ৩৫ ম্যাচ জিতে নতুন রেকর্ডের সামনে দাঁড়িয়ে তারা।

কিন্তু সময় যত ঘনাচ্ছে, কোচ লিওনেল স্কালোনির কপালে চিন্তার ভাঁজ পড়ছে। যাদের নিয়ে বিশ্বকাপ জয়ের ছক কষছেন স্কালোনি, দি মারিয়া-দিবালারা সেখানে অবধারিত। অথচ চেপে ধরেছে তাঁদের না পাওয়ার ভয়।

হ্যামস্ট্রিংয়ের চোট থেকে সেরে উঠতে সাধারণত ১ মাসেরও বেশি সময় চাই, সেটা হলে বিশ্বকাপ দলে থাকা নিয়েই তো সমস্যা সৃষ্টি হওয়ার কথা তার! আর সেটা হলে যে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার সম্ভাবনাটাও নেমে আসে অর্ধেকে, তা বলাই বাহুল্য।

এ নিয়ে গত তিন মাসে তিনবার চোটে পড়েছেন আর্জেন্টাইন উইঙ্গার দি মারিয়া। মিস করেছেন জুভের জার্সিতে বেশকিছু ম্যাচ। সেসব ছাপিয়ে গত রাতের ইনজুরি গুরুতর হলে তা হবে অশনী সংকেত। চোটের সার্বিক অবস্থা এখনও জানা না গেলেও দি মারিয়ার অভিব্যক্তি দুঃশ্চিন্তা বাড়াচ্ছে ভক্তদের।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।