ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সরকারি রাজেন্দ্র কলেজে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
সরকারি রাজেন্দ্র কলেজে আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্ট

ফরিদপুর: দক্ষিণবঙ্গের অন্যতম শ্রেষ্ঠ বিদ্যাপীঠ ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজ আয়োজিত আন্ত:বিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কলেজটির শহর ক্যাম্পাস মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

 

প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কলেজটির ইতিহাস বিভাগ। আর রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে কলেজটির মার্কেটিং বিভাগ।  

উত্তেজনাপূর্ণ এই খেলার দ্বিতীয়ার্ধে আব্দুর রহমানের দেওয়া গোলে চ্যাম্পিয়ন হয় ইতিহাস বিভাগ।  

এর আগে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে খেলার উদ্বোধন করেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা। এ প্রতিযোগিতায় কলেজটির ২২টি বিভাগ থেকে মোট ২২টি দল নকআউট পদ্ধতিতে অংশ নেয়।  

খেলা শেষে রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ।  

অন্যদের মধ্যে এ সময় বক্তব্য দেন, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক মোহাম্মদ আলমগীর হোসেন, কলেজটির শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মো. আশরাফুল আজম শাকিল।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেন, সরকারি রাজেন্দ্র কলেজ ফরিদপুরের ক্রীড়াঙ্গণে একটা ঐতিহ্যবাহী অবস্থান ধরে রেখেছে। এই টুর্নামেন্টের আয়োজন করার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাচ্ছি।

টুর্নামেন্টে সেরা গোলদাতা নির্বাচিত হন কলেজটির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ফজলে রাব্বি। তিনি এ প্রতিযোগিতায় তিনটি গোল করেন। সেরা খেলোয়ার নির্বাচিত হন মার্কেটিং বিভাগের আবুল হোসেন, সেরা গোলরক্ষক নির্বাচিত হন ইতিহাস বিভাগের জাহিদ হাসান শান্ত। এছাড়া ফেয়ার প্লে দল নির্বাচিত হন ইংরেজি বিভাগ। টুর্নামেন্টের ফাইনাল খেলা পরিচালনা করেন সাইফ দোহা দর্শন, মো. এজাজ, রুবেল ও বাবু।

গত ৬ সেপ্টেম্বর থেকে কলেজটির ২২ বিভাগ থেকে ২২টি দল নিয়ে নকআউট পদ্ধতিতে এ টুর্নামেন্ট শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এসআরএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa