ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

কৃষ্ণাদের টাকা না পেলে ক্ষতিপূরণ দেবে বাফুফে

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
কৃষ্ণাদের টাকা না পেলে ক্ষতিপূরণ দেবে বাফুফে

গতকাল বুধবার সাফ চ্যাম্পিয়ন মেয়েরা দেশে ফিরেই এক বাজে ঘটনার শিকার হয়েছেন। বিমানবন্দরেই তাদের লাগেজের তালা ভেঙে কয়েকজনের ডলার ও টাকা চুরি করে নিয়ে যাওয়া হয়েছে।

এই ব্যাপারে ইতোমধ্যে থাকায় জিডি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

টাকা চুরির ঘটনায় দুইটি জিডি করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশ (বাফুফে)। একটি করা হয়েছে বিমানবন্দর থানায়; আরেকটি মতিঝিল থানায়। টাকা না পেলে ক্ষতিপূরণ দেওয়া বলে জানিয়েছে বাফুফে।  

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলনে বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বলেন, ‘আমরা বিমানকে বলেছি, সিভিল অ্যাভিয়েশনকে বলেছি। দুটি জিডিও করেছি। জিডি ১টার দিকে সাইন করেছি। ইতোমধ্যে পৌঁছে গেছে। ’

এসময় কৃষ্ণাদের চুরি যাওয়া সমপরিমাণ টাকা ক্ষতিপূরণ দেওয়ার বিষয়টি জানিয়েছেন নারী ফুটবল উইংয়ের চেয়ারম্যান এবং ফিফা কাউন্সিল মেম্বার মাহফুজা আক্তার কিরণ।

দেশে ফিরে অনাকাঙ্ক্ষিত ঘটনার মুখোমুখি হতে হলো সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী জাতীয় ফুটবল দলকে। অভাবনীয় গণসংবর্ধনা পাওয়ার আগে বিমানবন্দরে অন্তত তিন ফুটবলারের ব্যাগ থেকে দেড় লাখ টাকার বেশি টাকা চুরি হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa