ঢাকা, বুধবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৫ অক্টোবর ২০২২, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার-টাকা চুরি

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
বিমানবন্দরে সাফজয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার-টাকা চুরি

সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে গতকাল বুধবার দেশে ফিরেছে বাংলাদেশের মেয়েরা। এইদিন স্বপ্নের ছাদখোলা বাসে যাত্রা করে দেশবাসীর সঙ্গে আনন্দ-উল্লাসে শামিল হন তারা।

কিন্তু এই আনন্দের মাঝে দুঃসংবাদ পেতে হলো টাইগ্রেসদের।  

সাফের ফাইনালে জোড়া গোল করে বাংলাদেশ দলকে শিরেপা এনে দেওয়া কৃষ্ণা রানী সরকারসহ কয়েকজনের ব্যাগ থেকে চুরি হয়েছে নগদ অর্থ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন কৃষ্ণা। তার ব্যাগে থাকা প্রায় ৯০০ ডলার ও ৫০ হাজার বাংলাদেশি টাকা চুরি হয়েছে। অর্থাৎ প্রায় দেড় লাখ টাকা হারিয়েছেন ফাইনালে জোড়া গোল করা এই ফুটবলার। মুঠোফোনে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন আরেক ফুটবলার তহুরা খাতুন।

শুধু কৃষ্ণার নয়, বরং ডলার ও টাকা চুরি হয়েছে সানজিদা ও শামসুন্নাহার সিনিয়রেরও। এই ব্যাপারে তহুরা বাংলানিউজকে বলেন, ‘কৃষ্ণা আর সানজিদার ৯০০ ডলার একসাথে ছিল। বড় শামসুন্নাহারের ৪০০ ডলার। আর কৃষ্ণার ৫০ হাজার টাকা ছিল বাংলায়। এছাড়া ঋতুর (ঋতুপর্ণা) লাগেজ টানাটানি করে নষ্ট করে দিয়েছে। এরকম ব্যাগ টানাটানি করেছে কয়েকজনের। একটা হ্যান্ড লাগেজ খুলে উল্টিয়ে রেখে দিয়েছে। ’

এরকম ঘটনা আগে কখনও ঘটেনি জানিয়ে শামসুন্নাহার বলেন, ‘আমার ৪০০ ডলার হারাইছে। সাথে ছিল কৃষ্ণার ৯০০ ডলার আর ৫০ হাজার টাকা। এটাতো অবাক হওয়ার মতো ঘটনা। এর আগে কখনও হয়নি এরকমটা। এবারই হইছে আমার সাথে। ’

অনাকাঙ্ক্ষিত এই ঘটনার জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ আজ দুপুর ১টায় সংবাদ সম্মেলন করবে।

বাংলাদেশ সময়: ১২০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০২২
এআর/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa