ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ফাইনাল হেরে নেপাল কোচের পদত্যাগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
ফাইনাল হেরে নেপাল কোচের পদত্যাগ

বাংলাদেশের কাছে ৩-১ গোলে হারের ফলে সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করা হয়নি নেপালের। নেপালের প্রথম নারী সাফের শিরোপা জয়ের স্বপ্ন মুখ থুবড়ে পড়লো আরও একবার।

আরও একবার হতাশা সঙ্গী হল হিমালয় কন্যাদের। তাদের এই হারের দায় নিজের কাঁধে নিয়েছেন দলের কোচ কুমার থাপা। ফাইনালের পর কোচের পদ থেকে পদত্যাগ করেছেন তিনি।

ফাইনালের পর পদত্যাগ করে বসেন নেপাল নারী ফুটবল দলের কোচ। পদ ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়ে থাপা বলেন, ‘আমি নেপাল জাতীয় নারী দলের কোচের পদ ছেড়ে দিচ্ছি। সাফল্য না পেলে এখানে তার এই পদ আঁকড়ে ধরে রাখা মোটেও উচিত নয়। ’

ফাইনালের আগে বাংলাদেশকে যথেষ্ট সমীহের চোখে দেখছিলেন নেপালি এই কোচ। নিজ দলের চেয়ে বাংলাদেশকে এগিয়ে রেখেছিলেন থাপা। তবে মনের কোণে যে শিরোপার আশাটা ছিল না, বিষয়টা মোটেও তেমন নয়। ঘরের মাঠে খেলা, স্বাগতিক দর্শকদের সামনে শিরোপার স্বপ্ন কার না থাকে? থাপারও ছিল। তবে শিরোপা স্বপ্ন ভেঙ্গে যাওয়ার পর নিজেকে আর দায়িত্বে দেখতে চাইলেন না থাপা।

বাংলাদেশ সময়: ২৩১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।