ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হলান্ডের রেকর্ডের রাতে সিটির দারুণ জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
হলান্ডের রেকর্ডের রাতে সিটির দারুণ জয়

ম্যানচেস্টার সিটিতে এসেই একের পর এক গোল করে যাচ্ছেন আর্লিং ব্রট হলান্ড। এই নিয়ে টানা সাত ম্যাচে সাত গোল করে গড়লেন রেকর্ডও।

প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে গোল পেয়েছেন জ্যাক গ্রিলিশ ও ফিল ফোডেনও।  

শনিবার (১৭ সেপ্টেম্বর) প্রতিপক্ষের মাঠে ম্যাচটিতে ৩-০ ব্যবধানে জিতে টেবিলের শীর্ষে উঠেছে ম্যানচেস্টার সিটি। দলের হয়ে গোল করে দারুন এক রেকর্ড গড়েন হলান্ড। প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথম খেলোয়াড় হিসেবে টানা চার অ্যাওয়ে ম্যাচে গোল করার কীর্তি গড়লেন তিনি।

ম্যাচের এক মিনিট পার না হতেই গোলের দেখা পায় সিটি। ডি ব্রুইনার ক্রস থেকে জালে বল পাঠান জ্যাক গ্রিলিশ। মৌসুমে নিজের প্রথম গোল পান তিনি। ষোড়শ মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন হলান্ড। বের্নার্দো সিলভার দেওয়া পাস বক্সের বাইরে থেকে লক্ষ্যভেদ করেন নরওয়ের এই স্ট্রাইকার। প্রিমিয়ার লিগে এই নিয়ে তার গোলসংখ্যা বেড়ে দাঁড়াল ১১টি।

৩৩তম মিনিটে গ্রিলিশকে ফাউল করে লাল কার্ড দেখেন উলভারহ্যাম্পটন ডিফেন্ডার ন্যাথান কলিন্স। দশ জনের উলভারহ্যাম্পটনের জালে আরেকটি গোল জড়ান ফিল ফোডেন। ৬৯তম মিনিটে বক্সে ডি ব্রুইনার পাস পেয়ে দারুণ শটে লক্ষ্যভেদ করেন ইংলিশ এই মিডফিল্ডার।

৭ ম্যাচে পাঁচ জয়ে ১৭ পয়েন্ট নিয়ে টেবিল টপার সিটি। এক ম্যাচ কম খেলে ১৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আর্সেনাল। ১৪ পয়েন্ট নিয়ে তিনে টটেনহ্যাম।  

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।