ঢাকা, শনিবার, ১৫ আশ্বিন ১৪২৯, ০১ অক্টোবর ২০২২, ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

সম্পদ বিক্রি করে কুন্দে ছাড়া সবাইকে নিবন্ধন করাল বার্সা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
সম্পদ বিক্রি করে কুন্দে ছাড়া সবাইকে নিবন্ধন করাল বার্সা

এবারের দলবদল মৌসুমে সকল ক্লাবকে ছাড়িয়ে দারুণ সব তারকা ফুটবলার দলে ভিড়িয়েছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। কিন্তু কয়েকদিন ধরেই গুঞ্জন চলছিল, অর্থনৈতিক সংকটের কারণে নতুনদের লা লিগায় এখনও নিবন্ধিত করতে পারেনি ক্লাবটি।

এবার সেই কাজটিও সম্পন্ন করে ফেলেছে কাতালানরা। যদিও এই নিবন্ধনের জন্য বার্সাকে আবারও বিক্রি করতে হয়েছেন নিজস্ব সম্পদ। নিজেদের অডিওভিজ্যুয়াল স্টুডিওর আরও শেয়ার বিক্রি করেছে ক্লাবটি। প্রযোজনা প্রতিষ্ঠান অর্ফিয়াস মিডিয়ার কাছে ১০ কোটি ইউরোয় ২৪.৫ শতাংশ শেয়ার বিক্রি করেছে তারা। শুক্রবার (১২ আগস্ট) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ক্লাবটি।

অর্ফিয়াস মিডিয়া থেকে পাওয়া অর্থ দিয়ে সদ্য দলে ভেড়ানো রবের্ত লেভানদোভস্কি, ফ্রাঙ্ক কেসিয়ে, রাফিনিয়া ও আন্দ্রেয়াস ক্রিস্টেনসেনকে লা লিগায় নিবন্ধন করিয়েছে বার্সেলোনা। তবে সেভিয়া থেকে দলে আসা জুল কুন্দেকে এখনও নিবন্ধন করাতে পারেনি ক্লাবটি। যদিও তারা বলছে, বেতন খরচ কমিয়ে ১ সেপ্টেম্বরের আগে এই ডিফেন্ডারের নিবন্ধনও সম্পন্ন করা হবে।

এদিকে গত মৌসুমে চুক্তি শেষ হয়ে যাওয়ার পর নতুন করে বার্সার সাথে চুক্তি করেন সের্হিও রবের্তো ও ওসমান দেম্বেলে। এই দুই ফুটবলারকেও লা লিগায় নিবন্ধন করিয়েছে কাতালান ক্লাবটি। কেবল কুন্দেকে নিবন্ধন করালেই খেলোয়াড় নিয়ে আর কোনো সমস্যা থাকার কথা না তাদের।

আজ শনিবার (১৩ আগস্ট) নিজেদের প্রথম ম্যাচে রায়ো ভায়োকানোর মুখোমুখি হবে বার্সেলোনা। ম্যাচটিতে এখন লেভানডোভস্কি ও রাফিনিয়াদের খেলতে আর কোনো বাধা রইল না।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, আগস্ট ১৩, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa