ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

ফুটবল

রোনালদোর সতীর্থ যোগ দিলেন মেসি-নেইমারদের ক্লাবে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
রোনালদোর সতীর্থ যোগ দিলেন মেসি-নেইমারদের ক্লাবে

পর্তুগিজ মিডফিল্ডার রেনাতো সানচেসকে দলে ভেড়াল ফরাসি ক্লাব পিএসজি। পাঁচ বছরের চুক্তিতে রোনালদোর এই সতীর্থকে দলে বেড়ায় ক্লাবটি।

বৃহস্পতিবার (৫ আগস্ট) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে ফরাসি জায়ান্টরা।

সানচেসকে দলে ভেড়াতে কি পরিমাণ ব্যয় করতে হয়েছে, তা এখনও উল্লেখ করেনি পিএসজি। তবে ফরাসি গণমাধ্যম বলছে, দেড় কোটি ইউরোতে পাঁচ বছরের জন্য মেসি-নেইমারদের দলে যোগ দিয়েছেন পর্তুগিজ মিডফিল্ডার।

বেনফিকার একাডেমিতে ক্যারিয়ার শুরু হয় সানচেসের। এরপর ২০১৫-১৬ মৌসুমে সিনিয়র দলে অভিষেক হয় তার। স্বদেশি ক্লাবের হয়ে অভিষেক মৌসুমে পর্তুগিজ লিগ ও কাপ জয়ে অবদান রাখেন তিনি। পরের মৌসুমেই বায়ার্ন মিউনিকে যোগ দেন সানচেস। ক্লাবটির হয়ে ৫৩ ম্যাচ খেলে জেতেন দুইটি বুন্ডেসলিগা, একটি জার্মান কাপ ও জার্মান সুপার কাপ।  

২০১৭-১৮ মৌসুমে জার্মান ক্লাবটি থেকে ধারে খেলেন ইংলিশ ক্লাব সোয়ানসি সিটিতে। এরপর ২০১৯ সালে তিনি যোগ দেন লিলে। দুই বছর পর দলটির হয়ে জেতেন লিগ ওয়ান শিরোপা। এছাড়া জাতীয় দলের জার্সিতে এখন পর্যন্ত ৩২ ম্যাচ খেলে ৩ গোল করেছেন সানচেস।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa