ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

ফুটবল

শেখ রাসেলের পথে সাইফের ফুটবলাররা

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ৩, ২০২২
শেখ রাসেলের পথে সাইফের ফুটবলাররা

আজ বুধবার হঠাৎ করেই ফুটবল থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব। সিদ্ধান্তটি ক্লাবের ফুটবলারদের কাছে বিনা মেঘে বজ্রপাতের মতোই।

নতুন মৌসুমকে সামনে রেখে অস্তিত্বের লড়াইয়ের মুখোমুখি তারা।  

তবে সাইফ স্পোটিংয়ের বেশ কিছু ফুটবলারের সঙ্গে আগে থেকেই যোগাযোগ চলছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের। এরই ধারাবাহিকতায় দুই বিদেশি ফুটবলারকে নিশ্চিত করেছে শেখ রাসেল।

গত মৌসুমে সাইফ স্পোর্টিং ক্লাবে খেলা নাইজেরিয়ান ফরোয়ার্ড এমফন সানডেকে দলে ভিড়িয়েছে শেখ রাসেল। প্রিমিয়ার লিগে ১৭ ম্যাচে ১১ গোলের পাশাপাশি তিনি করেছেন ৯টি অ্যাসিস্ট। এছাড়া গত লিগের দ্বিতীয় পর্বে খেলা মিডফিল্ডার চার্লস দিদিয়েরকে ধরে রেখেছে তারা।  

বেশ আগে থেকেই গুঞ্জন ছিল সাইফ থেকে শেখ রাসেলে নাম লেখাবেন সাইফে খেলা জামাল ভূঁইয়াসহ আরো বেশ কয়েকজন ফুটবলার। এবার সেই গুঞ্জন সত্যি হওয়ার পথে।  

সাইফ স্পোর্টিং থেকে জামাল ভূঁইয়া, আবিদ আহমেদ, নিহাত জামান উচ্ছ্বাস ও রহিম উদ্দিন; আবাহনী লিমিটেড থেকে মিডফিল্ডার সোহেল রানা, রাইট ব্যাক মনির হোসেন এবং চট্টগ্রাম আবাহনী থেকে লেফট ব্যাক মনির আলম ও সেন্টার-ব্যাক শওকত রাসেলকে দলে ভেড়াচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

এছাড়া গত মৌসুমে খেলা অভিজ্ঞ গোলকিপার আশরাফুল রানা, মিডফিল্ডার হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস এবং ফরোয়ার্ড দিপক রায়কে ধরে রেখেছে ক্লাবটি।

এবার লিগে ষষ্ঠ স্থানে থেকে শেষ করলেও আগামী মৌসুমে চ্যাম্পিয়ন হওয়াই শেখ রাসেলের লক্ষ্য। সেই লক্ষ্যপূরণে নতুন রূপে আসছে দলটি।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২২
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa