ঢাকা, শুক্রবার, ১৫ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

শেখ রাসেলে যাচ্ছেন জামাল ভূঁইয়া, ক্লাব ছাড়ার ইঙ্গিত রাব্বির

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
শেখ রাসেলে যাচ্ছেন জামাল ভূঁইয়া, ক্লাব ছাড়ার ইঙ্গিত রাব্বির জামাল ভূঁইয়া (ডানে) এবং মান্নাফ রাব্বি

আগামীকালই শেষ হবে এবারের প্রিমিয়ার লিগের মৌসুম। এখন থেকেই আগামী মৌসুমে প্রস্তুতি নিতে শুরু করেছে দল গুলো।

নতুন খেলোয়াড় এবং কোচিং স্টাফ নিয়ে ভাবতে শুরু করেছে দলগুলো। এবারের দলবদলের বাজারে বড় নাম শেখ রাসেল। আগামী মৌসুমে চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল গোছানোর চেষ্টায় রয়েছে তারা। এবারের দলে অনেক পরিবর্তন আসতে পারে শেখ রাসেলে এমনটাই জানা গেছে বিশ্বস্ত সূত্রে।

বাংলাদেশের ফুটবলের পোস্টার বয় জামাল ভূঁইয়াকে দলে নিতে পারে শেখ রাসেল। বড় অংকের বিনিময়েই সাইফ স্পোর্টিং ক্লাব থেকে জামালকে নিজেদের দলে নেয়ার দ্বারপ্রান্তে রয়েছে ক্লাবটি। অন্যদিকে ক্লাব ছাড়ার ইঙ্গিত দিয়েছেন শেখ রাসেলের মান্নাফ রাব্বিও। আগামী মৌসুমে নতুন কোনও ক্লাবের হয়ে দেখা যেতে পারে তাকে। সম্প্রতি রাব্বির ফেসবুক পোস্টেও তার ক্লাব ছাড়ার ইঙ্গিত মেলে।  তবে আগামীকাল প্রিমিয়ার লিগের মৌসুম শেষ হওয়ার আগে কোনও কিছুই চূড়ান্ত বলে জানিয়েছেন তারা।

অন্যদিকে কোচিং স্টাফেও পরিবর্তন আনতে চলেছে শেখ জামাল। এবারের মৌসুমে লিগে তাদের প্রথমে কোচ ছিলেন সাইফুল বারী টিটু। মাঠের পারফরম্যান্স সন্তোষজনক না হওয়ায় প্রধান কোচ টিটুকে বরখাস্ত করে শেখ রাসেল। লিগের বাকিটা সময় দায়িত্ব পালন করেন সহকারী কোচ জুলফিকার মাহমুদ মিন্টু।

এবার শেখ রাসেল ক্রীড়া চক্রের ডাগআউটে দেখা যেতে পারে বিদেশি কোচ। মোহামেডান থেকে পদত্যাগ করা অস্ট্রেলিয়ার কোচ শন লেন এবং সাইফ স্পোর্টিংয়ের আর্জেন্টাইন কোচ ক্রুসিয়ানির দিকে নজর ক্লাবটির। এছাড়াও অন্য কোনও বিদেশি কোচও আনতে পারে শেখ রাসেল।

বাংলাদেশ সময়: ২০৪৪ ঘণ্টা, আগষ্ট ০১, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa