ঢাকা, মঙ্গলবার, ১৯ আশ্বিন ১৪২৯, ০৪ অক্টোবর ২০২২, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪

ফুটবল

রোনালদোর ফেরার ম্যাচে ইউনাইটেডের ড্র

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, আগস্ট ১, ২০২২
রোনালদোর ফেরার ম্যাচে ইউনাইটেডের ড্র

ক্লাব ছাড়ার গুঞ্জনকে একপাশে ঠেলে ফিরলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু মাঠে আহামরি কোনো ছাপ রাখতে পারলেন না পর্তুগিজ উইঙ্গার।

তার এমন নিষ্প্রভ থাকার ম্যাচটিতে জয়ের মুখ দেখেনি ম্যানচেস্টার ইউনাইটেডও।  

প্রাক-মৌসুম প্রস্তুতিপর্বে নিজেদের শেষ ম্যাচে রায়ো ভায়োকানোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে রেড ডেভিলরা।  

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইউনাইটেডের আগের সব প্রাক-প্রস্তুতি ম্যাচ না খেলা রোনালদোকে ঘিরে ট্রান্সফার মার্কেটে তুমুল আলোচনা চলছিল। ইংলিশ জায়ান্টরা চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ হারানোয় নতুন কোনো ঠিকানা খুঁজছিলেন তিনি; এমনটাই শোনা যাচ্ছিল। এমনকি আতলেতিকো মাদ্রিদের সঙ্গে তার চুক্তির সম্ভাবনা ছিল বলেও গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে সেসবের কিছুই সত্যি হয়নি। বরং ঠিকই ছুটি কাটিয়ে মাঠে নেমে পড়েছেন পর্তুগিজ ফুটবলের যুবরাজ।

এতদিনের গুঞ্জন সত্ত্বেও মাঠে নামার সময় রোনালদোকে তুমুল করতালিতে অভ্যর্থনা জানায় দুই দলের সমর্থকরা। ৪৫ মিনিট পর্যন্ত মাঠে ছিলেন তিনি। এর মাঝে একবার গোলের সহজ সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি রোনালদো। তবে তার মাঠে নামার কারণে দলবদলের গুঞ্জনে কিছুটা ভাটা পড়লো বলেই ধারণা করা হচ্ছে। কিন্তু আগামী ৭ আগস্ট ব্রাইটনের বিপক্ষে মৌসুমে দলটির প্রথম লিগ ম্যাচে তার একাদশে সুযোগ পাওয়া এখনও অনিশ্চিত।  

ইউনাইটেডের নতুন দুই সাইনিং ক্রিস্টিয়ান এরিকসেন ও লিসান্দ্রো মার্তিনেস দুজনেই এক ঘণ্টা করে খেলার কোচ রায়ান টেন হাগ। আর রোনাদলোকে ৪৫ মিনিট খেলিয়ে বদলি হিসেবে নামানো হয় ১৮ বছর বয়সী আর্জেন্টাইন তারকা আলেহান্দ্রো গারনাচোকে। ম্যাচে দারুণভাবে নজর কাড়েন এই আক্রমণভাগের খেলোয়াড়। বাঁ দিক থেকে বেশকিছু সাঁড়াশি আক্রমণ শানান তিনি।  

গত মৌসুমে রেঞ্জার্সে ধারে খেলে আসা আমাদ দিয়ালো দ্বিতীয়ার্ধে ইউনাইটেডকে এগিয়ে দেন। ২০ বছর বয়সী আইভোরিয়ান উইঙ্গারের গোলে এগিয়ে যাওয়ার স্বস্তি অবশ্য দীর্ঘায়িত হয়নি ইউনাইটেডের। মাত্র ৯ মিনিট পরেই প্রায় একই কায়দায় গোল করে সমতা ফেরান ভায়োকানোর আলভারো গার্সিয়া।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, আগস্ট ০১, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa