ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

ফুটবল

রোববার ‘রাজা’ মাঠে নামছে, জানালেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
রোববার ‘রাজা’ মাঠে নামছে, জানালেন রোনালদো

দীর্ঘদিন ধরেই পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার গুঞ্জন চলছে। সংবাদমাধ্যমগুলো একাধিক ক্লাবের নাম সামনে এনেছিল।

তবে এবার নিরবতা ভেঙ্গে রোনালদো নিজেই জানালেন, তিনি থাকছেন ইউনাইটেডেই।

চলতি দলবদল মৌসুমের শুরুতেই গুঞ্জন উঠেছিল, ইউনাইটেডে খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন রোনালদো। পর্তুগিজ এই তাকার এজেন্ট হোর্তে মেন্ডিস পিএসজি, চেলসি, বায়ার্ন মিউনিখ ও আতলেটিকো মাদ্রিদের সঙ্গে চুক্তি করতে চাইলেও ক্লাবগুলো না করে দিয়েছে। যে কারণে অস্ট্রেলিয়া ও থাইল্যান্ড সফরে দলের সঙ্গে ছিলেন না তিনি। এবার সেইসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন রোনালদো নিজেই।

ইনস্টাগ্রামে নিজের ফ্যান অ্যাকাউন্টের পোস্টে গিয়ে রোনালদো পর্তুগিজ ভাষায় মন্তব্য করেন, ‘ডমিঙ্গো ও হেই জগা’। অর্থাৎ, ‘রোববার রাজা খেলতে নামছে’।

রোনালদোর এই ইনস্টাগ্রাম পোস্ট যদি সত্যি হয় তাহলে রোববার (৩১ জুলাই) রায়ো ভায়োকানোর বিপক্ষে মাঠে নামবেন তিনি। প্রায় দুই মাস পর ক্লাবটির হয়ে মাঠে ফিরবেন পর্তুগিজ এই তারকা। সর্বশেষ ৭ মে ব্রাইটনের বিপক্ষে মাঠে নেমেছিলেন তিনি। ম্যাচটিতে ৪-০ ব্যবধানে হারে ইউনাইটেড।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, জুলাই ৩০, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa